মাদকের ব্যাপারেও সকলে মৃত সুশান্তকেই দোষ দিচ্ছেন

মাদকের ব্যাপারেও সকলে মৃত সুশান্তকেই দোষ দিচ্ছেন
শ্রদ্ধা কাপুর। ছবি: সংগৃহীত

সুশান্ত সিং রাজপুতের হত্যা তদন্ত এখন মোড় নিয়ে বলিউডের মাদক মাফিয়ার তদারকিতে রূপান্তরিত হয়েছে। মাদকের ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য এরই ভেতরে হাজিরা দিয়েছেন দীপিকা পাডুকোন।

বলিউডে একটা সময় ছিল ড্রাগ নেওয়ার কোনো প্রশ্ন এলেই শুধু সঞ্জয় দত্তর উদাহরণই টানা হতো। কিন্তু সুশান্তর মৃত্যুকে ঘিরে বলিউডের অধিকাংশ শীর্ষ তারকার ড্রাগ নেওয়ার কথা ধীরে ধীরে বেরিয়ে আসছে। এছাড়া সারা আলী খান ও রাকুল প্রীতকেও সমন পাঠানো হয়। হাজির হলে এই তিন অভিনেত্রীর ফোন জব্দ করা হয়। সেগুলো ফরেনসিকে পাঠানো হবে পরীক্ষার জন্য। এদিন জেরায় ড্রাগ চ্যাটের কথা স্বীকার করলেও তিনি ড্রাগ নেননি বলে দাবি করেছেন। তবে আবারো তাকে ডাকা হতে পারে। এদিকে মাদক যোগে নাম জড়ানোয় অভিনেত্রী রকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। তার বিরুদ্ধেও মাদক নেওয়ার অভিযোগ উঠেছে। জিজ্ঞাসাবাদে রকুল প্রীত স্বীকার করেছেন, তিনি রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদকের বিষয়ে কথা বলেছে ।

ড্রাগ নেওয়ার কথা অস্বীকার করেছেন শ্রদ্ধা কাপুর। তবে সুশান্তকে সেটে ড্রাগ নিতে দেখেছেন বলে জানিয়েছেন তিনি। কেদারনাথ ছবির শুটিংয়ের সময় সুশান্তের সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা স্বীকার করেন। একসঙ্গে পার্টিতেও গিয়েছেন। তবে তিনি নিজে মাদক নেননি বলেই জানিয়েছেন। শুধু সারা আলী নয়, শ্রদ্ধা, দীপিকা থেকে শুরু করে অনেকেই বলেছেন তারা সুশান্তকে ড্রাগ নিতে দেখেছেন। তার জন্যই বিভিন্নজনের সঙ্গে ড্রাগের খোঁজ নিতেন। মৃত সুশান্তের দিকে আঙুল তুলেই সবাই নিরাপদ হতে চাইছেন।

বেশ কয়েকদিন আগে করণ জোহরের বাড়িতে হওয়া একটি পার্টির ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়। সেখানে দীপিকা, মালাইকা, শাহিদ কাপুর, ভিকি কৌশল, রণবীর কাপুরদের মতো তারকাদের দেখা যায়। সেখানেও তলব চলছে, চলছে জেরা। এ কারণে বলিউড তারকাদের ঘরোয়া পার্টিগুলোও এখন বন্ধ হতে চলছে!

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত