নিরব-ইমন, নতুন জুটির সুসময়

নিরব-ইমন, নতুন জুটির সুসময়
নিরব-ইমন

চলচ্চিত্র শিল্পে তারকাদের ভেতরে জুটি সেভাবে গড়ে ওঠে না। হিরোদের ভেতরে তো আরো কম। তবে নিরব-ইমনের জুটি নিয়ে আলাদাভাবে নজর কাড়ছে অনেকেরই। এর ভেতরে জুটি বেঁধে একটি অনলাইন লাইভে অংশ নিয়েছেন তারা। একাধিক তারকা তাদের আড্ডায় অংশ নিয়েছেন। যা এরই ভেতরে দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে।

নিরব বলেন, ‘আমার আর ইমনের ভেতরে কখনোই শত্রুতা বা রাগারাগি কিছুই ছিল না। অথচ খুবই অবাক হই, যখন অন্যেরা চমকে যায় আমাদের এই দীর্ঘ বন্ধুত্ব দেখে। ব্যাপারটা এমন যেন, এটা অস্বাভাবিক কিছু ছিল। বাইরের মানুষেরা যেন অস্থির আমাদের দুজনের কবে ঝগড়া লাগবে? এমনটা তো হওয়ার কথা না।’

এদিকে করোনা সঙ্কট শেষ হতে না হতেই এফডিসি কর্মমুখরতায় ফিরেছে। আর ফেরার পরপরই শাকিব খানসহ যে দুই তারকার শুটিং সেটে গড়িয়েছে তারা হলেন ইমন ও নিরব।

কাকতালীয়ভাবে দু’জনেরই প্রায় একই ঢঙে ছবি আসছে। একটি নিরবের আব্বাস-এর দ্বিতীয় সিক্যুয়েল। অন্যটি ইমনের আকবর। গ্যাংস্টার মুভির বর্তমান বাজার চাহিদার কথা মাথায় রেখেই এই দুই তারকা সময়ের চাহিদাতে হাঁটছেন। খুব অঙ্ক কষেই বলা যায়, দু’জনই ইন্ডাস্ট্রির দারুণ পরিশ্রমী তারকা।

নতুন কাজের পরিকল্পনা প্রসঙ্গে চিত্রনায়ক ইমন বলেন, ‘এখন তো আমাদের টিকে থাকার লড়াই। এই লড়াইটা শুধু আমার বা নিরবের একার না। গোটা ইন্ডাস্ট্রির। আমাদের এখন যেটা জরুরি, তা হলো ভালো ভালো ছবি উপহার দেওয়া। সেটা সিনেমা হলে হোক বা ওটিটি প্লাটফর্মে হোক, ভালো প্রডাকশন না দিলে কিন্তু প্রডিউসারের লগ্নি উঠবে না। তাই সেই আত্মপ্রত্যয়েই কাজ শুরু করেছি।’

এদিকে ফিল্ম ইন্ডাস্ট্রির শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে সহসা কোনো সহশিল্পীর বনিবনা হয় না। এমনটা শোনা গেলেও নিরব-ইমন দু’জনকেই দারুণ আদরে আগলে রাখেন শাকিব। শাকিব খান নিজে অন্য কারো মুভির জন্য শুভেচ্ছা জানান না সাধারণত। কিন্তু নিরবের ছবির জন্য আলাদা শুভেচ্ছার ভিডিও করেছেন স্বপ্রণোদিতভাবে। অন্যদিকে পাসওয়ার্ড মুভিতে ইমনকে দারুণ এক সুযোগ করে দিয়েছেন। তাই ইন্ডাস্ট্রির সমৃদ্ধির জন্য প্রয়োজন যুথবদ্ধ হয়ে কাজ করা। সকলেই মনে করছেন আগামীতে দারুণ এক সুসময় গোনার অপেক্ষায় আছেন নিরব-ইমন। এখন নিজেদের অভিনয়, নাচ আর ফাইটের পারদর্শীতায় পারবে কী তাদের দর্শকদের কাছে নতুনভাবে মুগ্ধতা ছড়াতে!

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত