ভেঙে পড়েছেন দীপিকা!

ভেঙে পড়েছেন দীপিকা!
দীপিকা পাডুকোন [ছবি: সংগৃহীত]

বর্তমানে ক্যারিয়ারের শীর্ষ অবস্থানে রয়েছে দীপিকা পাড়ুকোন। শুধু তাই নয় বলিউডে প্রভাবশালী তারকাদের একজন তিনি। কিন্তু হঠাত্ করেই অপ্রত্যাশিত ঘটনায় জড়িয়ে যান তিনি। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর অনুসন্ধানে উঠে আসে মাদকের বিষয়টি। যার সঙ্গে জড়িতের খবর পাওয়া যায় বলিউডের অনেক তারকাদের। এরমধ্যে কয়েকজন নায়িকার নাম উঠে আসে। যেই তালিকায় রয়েছেন দীপিকা। সন্দেহের তালিকায় সবাইকেই জেরা করে এনসিবি। সম্প্রতি সেই জেরার মুখে পড়েন দীপিকা।

জানা যায় এনসিবির জেরার সময় তিনবার কেঁদে ফেললেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, জিজ্ঞাসাবাদের সময় ভেঙে পড়েন দীপিকা। সেই সঙ্গে শোনা গিয়েছে, এনসিবি কর্তারা দীপিকাকে চেপে ধরেন বলিউডের ড্রাগ যোগ বিষয়ে। বলিউডের অন্দরে কোন ড্রাগ ব্যবসায়ীর যাতায়াত রয়েছে তাও জানতে চাওয়া হয়। এছাড়াও বাজেয়াপ্ত করা হয়েছে দীপিকা, শ্রদ্ধাদের ফোন। প্রয়োজনে আবারও জেরার জন্য ডেকে পাঠানো হতে পারে।

এনসিবি-র ডেপুটি ডিরেক্টর জেনারেল এমএ জৈন জানিয়েছেন, দীপিকা এবং অন্যদের জেরা করে তারা যে তথ্য পেয়েছেন তাই পেশ করবেন আদালতে। এনসিবি জেরায় দীপিকা ড্রাগ চ্যাটের কথা স্বীকার করে নিলেও বলেছেন কোনওদিন মাদক সেবন করেননি। এমনকি অভিনেত্রী সারা আলি খানও জানিয়েছেন যে তিনি কোনওদিন কোনও রকম মাদক নেননি। তবে সারা ও শ্রদ্ধা দুজনেই জানিয়েছেন সুশান্ত সিং রাজপুতের মাদক নেওয়ার অভ্যাস ছিল।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত