রিয়ার বাড়িই মাদকের আস্তানা: এনসিবি

রিয়ার বাড়িই মাদকের আস্তানা: এনসিবি
সুশান্তের সঙ্গে রিয়া।

মাদক মামলায় অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বাড়ি মাদকের আস্তানা বলে মন্তব্য করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মঙ্গলবার রিয়ার জামিন শুনানিতে এমন কথা জানায় এনসিবি।

রিয়ার জামিনের বিরোধিতা করা হলফনামায় এনসিবি জানায়, মাদক সেবন, মাদক পাচার, মাদকের সরবরাহের জন্য অর্থ দিতেন রিয়া। তিনিই সুশান্ত সিংহ রাজপুতের জন্য মাদকের জোগান দিতেন। এরপর নিজের বাড়িকে মাদকের আস্তানা হিসেবে ব্যবহার করেছেন রিয়া।

এনসিবির দাবি, মাদক চক্রেরও সক্রিয় সদস্য রিয়া চক্রবর্তী। সমাজের উচ্চস্তরের ব্যক্তি এবং মাদক পাচারকারীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল তার।

এদিন ভারতের উচ্চ আদালতে এনসিবি মাদক মামলায় রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিক চক্রবর্তীর জামিন আবেদন মঞ্জুর না করার অনুরোধ জানায়।

সোমবার এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে দাবি করেন, রিয়ার বিরুদ্ধে মাদক সেবন ছাড়াও পাচার এবং সরবরাহের উপযুক্ত প্রমাণ তাদের কাছে রয়েছে।

আরও পড়ুন: বাবরি মসজিদ ধ্বংস মামলা: রায় আগামী কাল

আনন্দবাজার জানায়, এর আগে মাদক মামলা সংক্রান্ত বিশেষ আদালত এনডিপিএস (নার্কোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস) রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়িয়ে ৬ অক্টোবর করে।

উল্লেখ্য, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুতে মাদকের সংযুক্তি উঠে আসার পর গত ৯ সেপ্টেম্বর রিয়াকে গ্রেফতার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। গত মঙ্গলবার সেই মেয়াদ শেষ হয়ে যাওয়ায়, নতুন করে আদালতে আবেদন জানিয়েছিল এনসিবি। তাতেই আদালত আরও ১৪ দিনের হেফাজত মঞ্জুর করে।

ইত্তেফাক/আরআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত