মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ

মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ
মিঠুন চক্রবর্তী ও তার ছেলে মহাক্ষয় চক্রবর্তী। ছবি: সংগৃহীত

আইনি বিপাকে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী। মিঠুনের ছেলে মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ওশিওয়ারা থানায় ধর্ষণ, প্রতারণা ও জোর করে গর্ভপাতের অভিযোগ দায়ের করেছেন এক মডেল। অভিযোগে নাম রয়েছে মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির।

ওশিওয়ারা থানার তরফে জানানো হয়েছে, গত ১৫ তারিখ মহাক্ষয় চক্রবর্তী ও যোগিতার বালির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। নির্যাতিতার দাবি, তিনি আর মিমো একে অপরকে অনেক বছর ধরে চেনেন। মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে ২০১৫ সাল থেকে তিনি সম্পর্কে ছিলেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ২০১৫ সালে মিমো তাকে বাড়িতে ডেকে পানীয়র মধ্যে কিছু মিশিয়ে দেন এবং তার ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহাক্ষয় তাকে একাধিকবার ধর্ষণ করেছেন। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। আর এরপর মিমো তাকে গর্ভপাত করতে বাধ্য করেন। এমনকি মিমোর মা যোগিতা বালি তাকে ফোন করে হুমকি দেন বলেও অভিযোগ করেছেন নির্যাতিতা।

প্রসঙ্গত, ২০১৮ সালে ৭ জুলাই পরিচালক, প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মাকে বিয়ে করেন মহাক্ষয় চক্রবর্তী। নির্যাতিতা মডেল সেই সময়ই মিমোর বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন। প্রথমে পুলিস অভিযোগ নিতে অস্বীকার করে বলে জানিয়েছিলেন নির্যাতিতা। পরে তিনি দিল্লির রোহিনী আদালতের দ্বারস্থ হন। আদলতের নির্দেশেই এবার ওশিওয়ারা থানায় মহাক্ষয় চক্রবর্তীর বিরুদ্ধে ও তাঁরএ মা যোগিতা বালির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা মডেল।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত