ক্যানসার যুদ্ধে জয়ী সঞ্জয়!

ক্যানসার যুদ্ধে জয়ী সঞ্জয়!
বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ছবি:সংগৃহীত

কয়েকমাস আগে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। সেই খবর ছড়িয়ে পড়তেই গোটা ভারত যেন চমকে উঠেছিল। প্রিয় অভিনেতার আরোগ্য কামনায় ভক্তকুলের মধ্যে শুরু হয় প্রার্থনা। এমনকী মঙ্গলবার খবর ছড়ায়, বেশি দিন হয়তো বাঁচবেন না। তবে নিন্দুক আর সমালোচকদের মুখে ছাই দিয়ে আজ (২১ অক্টোবর) খোদ সঞ্জয়ই জানালেন, এই যুদ্ধ (ক্যানসার) থেকে তিনি বিজয়ী রূপে বের হয়ে আসতে পেরেছেন।

টুইটারে এক পোস্ট সঞ্জু লেখেন, ‘শেষ কয়েকটা সপ্তাহ আমার এবং গোটা পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। তবে যেমন কথাতেই আছে, আরও কঠিন সৈনিকে পরিণত করতেই সৃষ্টিকর্তা আমাদের যুদ্ধে নামান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি খুব আনন্দিত যে, এই যুদ্ধে আমি জয়লাভ করতে পেরেছি এবং ওদের সেরা উপহার দিতে পেরেছি- আমার পরিবারের সুস্বাস্থ্য ও মঙ্গল’।

তবে পোস্টে কোথাও ‘ক্যানসার’ শব্দটি ব্যবহার করেনি তিনি। তাই ভক্তরা ধরে নিয়েছেন ‘যুদ্ধ’ বলতে তিনি ক্যানসারকেই বুঝিয়েছেন। অন্যদিকে সঞ্জয়ের পাঁচটি কেমোথেরাপি নেওয়ার কথা থাকলেও শেষ হয়েছে মাত্র দুটি।

উল্লেখ্য, গত আগস্ট মাসের মাঝামাঝি সময়ে খবর এসেছিল, সঞ্জয় দত্ত ক্যানসার আক্রান্ত। জানা যায়, স্টেজ ফোর ক্যানসারে ভুগছেন বলিউড সুপারস্টার। আজ জমজ সন্তান ইকরা ও শাহরানের ১০তম জন্মদিনে টুইট করে সঞ্জয় দত্ত জানালেন, তিনি যুদ্ধে জয়ী হয়েছেন।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত