শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘ভক্তের চেয়ে শত্রু বেশি আমার’

আপডেট : ৩০ অক্টোবর ২০২০, ০৯:২৪

সুশান্ত সিং রাজপুতের মামলায় মাদক যোগের তদন্তে শ্রদ্ধারও ডাক পড়েছিল। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনী পোস্ট ছাড়া আর তেমনভাবে সক্রিয় ছিলেন না অভিনেত্রী। শুধুমাত্র দুর্গাপূজা উপলক্ষে অষ্টমীর প্রসাদের ছবি শেয়ার করেছিলেন।

এবার নতুন সিনেমার কথা জানিয়ে ট্রোলড হলেন তিনি। শ্রীদেবী অভিনীত জনপ্রিয় ‘নাগিনা’ সিরিজের অনুপ্রেরণা তৈরি ছবিতে ‘নাগিন’ হিসেবে অভিনয় করবেন শ্রদ্ধা। টুইটারে একথা জানানোর পরই কটাক্ষের শিকার বলিউড অভিনেত্রী।

নিজের টুইটার প্রোফাইলে প্রযোজক নিখিল দ্বিবেদীকে বুধবার শ্রদ্ধা লেখেন, ‘পর্দায় নাগিনীর চরিত্রে অভিনয় করা আমার কাছে খুবই আনন্দের। নাগিনা এবং নিগাহের মতো সিনেমায় শ্রীদেবী দেখে মুগ্ধ হয়েছি, বড় হয়েছি। সবসময় এমন লোকগান থেকে অনুপ্রাণিত চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল।’

তিনটি ছবির সিরিজ তৈরি হবে। তাতেই নাগিনের চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা। এই খবরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় কটাক্ষের পালা। কেউ সাপের মাথায় শ্রদ্ধার ছবি বসিয়ে ছবি পোস্ট করেন, কেউ আবার রাজপাল যাদবের ছবি দিয়ে মিম তৈরি করেছেন। ট্রোলে জড়ানো হয়েছে স্বরা ভাস্করের নামও। খুব শিগিগিরিই বয়কটের ডাক দেওয়া হবে।

শ্রদ্ধা বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তের চেয়ে শত্রু বেশি আমার। তবে এ নিয়ে বিচলিত নই আমি। নিজের কাজের দিকেই মনোযোগ দিচ্ছি।’

এ সম্পর্কিত আরও পড়ুন