হানিমুনের পরই ডিভোর্সের ঘোষণা, সত্যটা জানালেন অভিনেত্রী

হানিমুনের পরই ডিভোর্সের ঘোষণা, সত্যটা জানালেন অভিনেত্রী
জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা তমা মির্জা ও তার স্বামী হিশাম চিশতী। ছবি: সংগৃহীত

কিছুদিন আগেই দুবাইয়ে হানিমুন করতে গিয়েছিলেন। তিনদিন আগের ফেসবুক স্ট্যাটাস সাক্ষী দিচ্ছেন স্বামীর সঙ্গে অফুরন্ত প্রেম আর সুখ নিয়ে দিন পার করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা তমা মির্জা। সেই আইডি থেকেই যখন হুট করে ডিভোর্সের ঘোষণা এলো তা বিশ্বাসই করা যায়নি। অবশেষে সেই অবিশ্বাসই সত্যি হলো। স্বামীর সঙ্গে তমার ছাড়াছাড়ির খবরটা মিথ্যা।

জানা গেছে, কেউ বা কারা তমা ও তার স্বামী হিশাম চিশতীর ফেসবুক আইডি হ্যাক করে দুজনের নামে ভুয়া স্ট্যাটাসে বিচ্ছেদের গুঞ্জনটা ছড়িয়েছে। তমা মির্জার আইডি থেকে ছোট স্ট্যাটাসে লেখা হয়, ‘ডিভোর্সড … আলহামদুলিল্লাহ।’ এর কয়েক ঘণ্টা পর আজ শনিবার তমা জানান, তাদের ফেসবুক হ্যাক হয়েছে।

পরে এক স্ট্যাটাসে এই নায়িকা লেখেন, ‘একটি বিশেষ ঘোষণা। সবাই নিশ্চয় খুব অবাক হয়েছেন কাছাকাছি সময়ে আমার আর আমার হাজব্যান্ডের ফেসবুক স্ট্যাটাস দেখে! হওয়ারই কথা! আমরাও দু’জন খুব অবাক হয়েছি! পরে বুঝতে পারলাম, আদতে কোনো দুষ্কৃতকারী আমার অ্যাকাউন্টটি হ্যাক করেছেন!’

তমা দাবি করেন, আমার আর হিশামের ফেসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড এক হওয়াতে ঝামেলার মাত্রা আরও বেশি বেড়ে গিয়ে এই অনাকাঙ্ক্ষিত পর্যায়ে এসে পৌঁছেছে! যদিও হিশামের ফেসবুক আইডি এখনো ফুললি রিকভার না। তাই দয়া করে দুয়ে দুয়ে চার মিলাবেন না! যেই কাজটা করেছে সে খুবই ঠাণ্ডা মাথায় করেছে এবং অবশ্যই আমাদের ভালো চায় না।

প্রসঙ্গত, গত বছর মে মাসে বিয়ে করেন তমা মির্জা ও বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় ব্যবসায়ী হিশাম চিশতি।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত