ধর্ষিতা মেয়ের সাহসী গল্পে তাসনিয়া ফারিন

ধর্ষিতা মেয়ের সাহসী গল্পে তাসনিয়া ফারিন
অভিনেত্রী তাসনিয়া ফারিন। ছবি: সংগৃহীত

গণধর্ষণের শিকার হয়ে জীবন-যুদ্ধে আবার ঘুরে দাঁড়িয়েছেন অভিনেত্রী তাসনিয়া ফারিন। ‘গল্পটা আমার’ টেলিফিল্মে কেন্দ্রীয় চরিত্রে এমন দৃশ্যে দেখা যাবে ফারিনকে। নিজেকে তাহরিমা চরিত্রে প্রতিষ্ঠিত করেছেন সুনিপুণ অভিনয়ের মাধ্যমে। যেন গল্পটা তার নিজেরই গল্প। ফারিন বলেন, এই কাজ করতে পেরে আসলে আমি খুব তৃপ্ত।

টেলিফিল্মে আরও অভিনয় করেছে মনোজ প্রামাণিক, জয়ন্ত চট্টোপাধ্যায়, শিল্পী সরকার অপু, বাপ্পা শান্তনু, স্বর্ণলতা প্রমুখ। টেলিফিল্মটির শুটিং হয়েছে পুরান ঢাকার সূত্রাপুর, গেন্ডারিয়া এবং উত্তরার শুটিং হাউসে।

রক্ষণশীল মধ্যবিত্ত পরিবারের মেয়ে তাহরিমা। ফেসবুকে হালফ্যাশনের ছেলে মুশফিকের সাথে তার প্রেম শুরু হয় বয়সের চাহিদায়। জন্মদিনে সেই প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে ফেরার পথে সম্মুখীন হয় ভয়াবহ এক পাশবিকতার, গণধর্ষণের শিকার হয় সে। তারপর প্রেমিকের অস্বীকার, সামাজিক অসম্মান, এসবের মুখে আত্মহত্যার চেষ্টা, সেখান থেকে ডাক্তারের চেষ্টায় ফিরে এসে শুরু হয় নতুন জীবন। সাদাসিধা সুখী দাম্পত্যের মধুর কালে একদিন স্বামীর সঙ্গে বেড়াতে যাবার সময় শুনতে পায় আর্তচিৎকার...একটি মেয়ের, পুনরাবৃত্তি ঘটতে যাওয়া ঘটনাকে প্রবল সাহসে রুখে দেয় তাহরিমা। পরে জানতে পারে সেই মেয়েটি তারই প্রাক্তন প্রেমিকের স্ত্রী, যে তাকে শুধু ধর্ষিতা বলে অস্বীকার করেছিল।

পরিচালক শুভ অভিজিৎ ঘোষ টেলিফিল্মটিতে সাম্প্রতিককালে নারীর প্রতি সহিংসতা, সর্বোপরি অনিরাপদ প্রতিকূল সমাজে আত্মমর্যাদা নিয়ে আদ্যাশক্তি নারীর ঘুরে দাঁড়ানোর গল্পটাই বলতে চেয়েছেন। তিনি চেয়েছেন সব নারীরা এমনি করেই সাহসী হয়ে উঠুক।

‘গল্পটা আমার’ টেলিফিল্মটি প্রচারিত হবে ৩১ অক্টোবর (শনিবার) রাত সাড়ে ৮টায় মাছরাঙা টেলিভিশনে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত