সালমানের জন্য ঐশ্বরিয়াকে ছবি থেকে বাদ দেন শাহরুখ!

সালমানের জন্য ঐশ্বরিয়াকে ছবি থেকে বাদ দেন শাহরুখ!
সালমান খান, ঐশ্বরিয়া রাই ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত

সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ের প্রেমের কথা কে না জানে। তাদের প্রেম শুরু মূলত সঞ্জয় লীলা ভনশালীর ‘হম দিল দে চুকে সানাম’ এর সেটে থেকে। তবে সেই প্রেম দুঃস্বপ্নে পরিণত হতে খুব বেশি সময় নেয়নি। সালমান চেয়েছিলেন তাকে ঘিরেই ঐশ্বরিয়ার জীবন আবর্তিত হবে। কিন্তু সেই প্রত্যাশা পূরণ না হওয়াতেই তাল কাটে।

একবার ঐশ্বরিয়ার ছবির সেটে গিয়েই ঝামেলা শুরু করেন সালমান। এর পরেই রেগে গিয়ে ঐশ্বরিয়াকে বাদ দিয়ে রানি মুখোপাধ্যায়কে নায়িকা হিসেবে বেছে নিয়েছিলেন শাহরুখ। ‘মহব্বতে’, ‘দেবদাস’ এর মতো একাধিক সফল ছবি একসঙ্গে করার পর শাহরুখের এই আকস্মিক সিদ্ধান্তে ব্যথিত হয়েছিলেন নায়িকা। তারপর থেকে সালমান বা ঐশ্বর্যা কখনও আর একসঙ্গে কাজ করেননি।

অন্যদিকে, শাহরুখের সঙ্গে সব মান অভিমানের বরফ গলিয়ে ফের পুরনো সমীকরণ গড়ে উঠেছে সালমানের। ২০১৬ সালে ঐশ্বর্যার ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতেও একটি ক্যামিও করেন শাহরুখ।

সালমানের সঙ্গে বিচ্ছেদের পর এক সাক্ষাৎকারে ঐশ্বর্যা বলেছিলেন, শাহরুখের সঙ্গে তাকে সন্দেহের জেরেই সেই ছবির সেটে অশান্তি করেছিলেন সালমান।

নায়িকা জানিয়েছিলেন, শাহরুখ থেকে অভিষেক, প্রায় প্রত্যককে নিয়েই তাকে সন্দেহ করতেন প্রাক্তন প্রেমিক।

শুধু তাই নয়, বেশ কয়েকবার নাকি সালমান তার গায়েও হাত তুলেছিলেন। যদিও সালমান এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছিলেন। তার কথায়, তিনি আবেগপ্রবণ হয়ে নিজেকে আঘাত করলেও অন্য কাউকে কোনওদিন আঘাত করেননি।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত