বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফুডপ্যান্ডা’র ‘ফর দ্য লাভ অফ ফুড’ শো

'শেফ' হিসেবে আরিফিন শুভর সারপ্রাইজ

আপডেট : ২১ নভেম্বর ২০২০, ১৭:৫৯

ঢাকা অ্যাটাক খ্যাত সিনেমার স্টাইলিশ অভিনেতা ও সদ্য বডি ট্রান্সফরমেশনকৃত তারকা আরিফিন শুভ এবার হাজির হয়েছেন 'শেফ' হিসেবে। ফুডপ্যান্ডার আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যা ৬.১৫ মিনিটে এনটিভির পর্দায় প্রচারিত 'ফর দ্য লাভ অফ ফুড'-এর চতুর্থ পর্বে ভিন্ন ধারার আইটেম নিয়ে হাজির হয়েছেন তিনি। ভোজন রসিক ও শুভ ভক্তদের জন্য পুরো পর্ব জুড়ে ছিল র‌্যাপিড ফায়ার প্রশ্নের উত্তরসহ উপভোগ্য নানা ধরনের সিকুয়েন্স। এই পর্বে শুভ অভিনয়ের পাশাপাশি তার শখের রান্না ও ব্যক্তি জীবনের নানা অজানা কথা তুলে ধরেন।

শুভর সাথে এপিসোডটিতে অংশ নেন বেস্ট ফ্রাইড চিকেন (বিএফসি) রেস্টুরেন্টের সিইও আশরাফ উদ্দৌলাহ। আশরাফ উদ্দৌলাহকে অনুসরন করে আরিফিন শুভ বিশেষ ধরনের চিকেন ফ্রাই, ফ্রাইড রাইস উইথ গ্রিল চিকেন ও ফ্রেঞ্চ ফ্রাই তৈরি করেন। শুভ এবং বিএফসি রেস্টুরেন্টের সিইও’র তৈরি বিশেষ রেসিপির দারুণ এই ডিশটি বিশেষ ছাড়ে পাওয়া যাবে শুধুমাত্র ফুডপ্যান্ডা অ্যাপে।

শো সম্পর্কে আরিফিন শুভ বলেন, 'অনেক সময় নিজের খাবারগুলো নিজের তৈরি করতে ভালো লাগে। সে জায়গা থেকে অবসর সময়ে নিজে রান্না করার চেষ্টা করি। আর এ শো-তে এসে ডিশটি তৈরি করার সাথে রেস্টুরেন্টের নানা প্রসেসিং-এর বিষয়ে জানতে পেরেছি। একই সাথে আমার দর্শক-শ্রোতাদের উদ্দেশ্যে নানা বিষয় শেয়ার করেছি। আশা করি বিষয়টি আমি যেমন উপভোগ করেছি, তেমনি তারাও বেশ উপভোগ করেছে।'

শুভ এবং বিএফসি’র সিইও’র তৈরি মুখে জল আনার মতো নস্টালজিক চিকেন ফ্রাই, ফ্রাইড রাইস উইথ গ্রিল চিকেন ও ফ্রেঞ্চ ফ্রাই 'ফিস্ট ৪৫' কোড ব্যবহার করে বিশেষ ছাড়ে বিএফসি’র আউটলেট থেকে উপভোগ করা যাবে শুধুমাত্র ফুডপ্যান্ডা অ্যাপে। শো-তে শুভ জানান তিনি একদমই ফ্রাইড চিকেন খান না। এর জবাবে বিএফসি’র সিইও আশরাফ উদ্দৌলাহ বলেন শুভকে বেস্ট ফ্রাইড চিকেন খাওয়াবেন। সেভাবে তারা দুর্দান্ত খাবারের ডিশটি তৈরি করেছেন। এ সময় আশরাফ উদ্দৌলাহ বিএফসি রেস্টুরেন্টের চিকেন ফ্রাইয়ের নিখুঁত প্রসেসিংগুলো তুলে ধরেন।

শো’তে স্টাইলিশ এই অভিনেতা কিছু র‍্যাপিড-ফায়ার প্রশ্নে চপচপ উইথ আরিফিন শুভ- অংশের উত্তর দিয়েছেন। এ সময় ছিল তার কিছু বিশেষ পারফরম্যান্স এবং কথা বলেছেন নিজের পছন্দ-অপছন্দের বিষয় নিয়ে। এ ছাড়া এই শোতে শুভ ভক্তরা শুধু তারকা নয় বরং ব্যক্তি শুভ’র লাইফস্টাইলকে বেশি জানার সুযোগ পেয়েছেন। এখানে তিনি অভিনয়ের বাহিরেও তার জীবনের নানা বিষয় নিয়ে খোলাখুলি কথা বলেছেন।

বিএফসি রেস্টুরেন্টের সিইও আশরাফ উদ্দৌলাহ বলেন, 'এরকম অসাধারণ একটি শো নিয়ে আসার জন্য এবং পার্টনার হিসেবে আমাদের প্রচেষ্টা তুলে ধরার সুযোগ করে দেওয়ার জন্য ফুডপ্যান্ডাকে ধন্যবাদ জানাই। তবে আমার জন্য এই শো’টি বিশেষ হয়ে উঠার অন্যতম কারণ, বর্তমান সময়ের মধ্যে আমার ভীষণ পছন্দের একজন তারকার সাথে সাক্ষাতের সুযোগ পেয়েছি।'

যারা শো’টি টেলিভিশন চ্যানেলে দেখতে পারেননি, তারা চাইলে ফুডপ্যান্ডার অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে গিয়ে দেখে নিতে পারেন।

ইত্তেফাক/আরএ

এ সম্পর্কিত আরও পড়ুন