প্রেমিককে সঙ্গে নিয়ে ভাইয়ের জমজ দুই সন্তানের মুখে ভাত দিলেন অঙ্কিতা

প্রেমিককে সঙ্গে নিয়ে ভাইয়ের জমজ দুই সন্তানের মুখে ভাত দিলেন অঙ্কিতা
ছবি: ইনস্টাগ্রাম

জমজ সন্তানের মুখে ভাত অনুষ্ঠান পালন করলেন অঙ্কিতা লোখান্ডে। সাথে ছিলেন বর্তমান প্রেমিক ভিকি জৈন। ভিডিওটি তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম 'ইন্সটাগ্রামে' শেয়ার করেছেন।

অঙ্কিতা তার পোস্টে জানান, তার বাড়িতে নতুন দুই ছোট সদস্য এসেছে, আবির ও আবিরা। এরা দুজনই জমজ, অঙ্কিতার ভাইয়ের সন্তান। তাদের 'মুখে ভাত' অনুষ্ঠানটি তার প্রেমিক জৈনসহ পালন করেন তিনি। তাদের নিজ হাতে খাওয়ানোর ভিডিও টা শেয়ার করা মাত্রই অঙ্কিতার ভক্তদের কাছে অনেক জনপ্রিয়তা পেয়েছে।

আরও পড়ুন: স্বামীসহ বলিউড অভিনেত্রী গ্রেফতার

অঙ্কিতা লোখান্ডে ভারতীও টেলিভিশনের জনপ্রিয় এক অভিনেত্রী। সুশান্ত সিং রাজপুতসহ একতা কাপুর পরিচালিত ‘পবিত্র রিশতা’ নাটকের মধ্য দিয়েই এই জুটির প্রথম পরিচয়। তারপর থেকেই এই জুটির এক সাথেই পথ চলা শুরু। কিন্তু অনেক দিন সাথে থাকার পরে হঠাটি সম্পর্কের বিচ্ছেদ ঘটে। তারপর থেকেই অনেক দিন তাদের আর কোন চর্চায় দেখা যায়নি। কিন্তু সুশান্তের মৃত্যুর পর আবার অঙ্কিতা মিডিয়ায় চর্চায় আসেন। সুশান্তের বিষয়ে কথা বলার কারনেই নতুন করে চর্চায় আসেন তিনি।

সুশান্তের সাথে তার সম্পর্ক এখন শুধুই অতীত। বর্তমানে নিজেকে নিয়েই নতুন করে ব্যাস্ত বিখ্যাত এই টেলিভিশন অভিনেত্রী। এখন তার জীবনে রয়েছেন তার বর্তমান প্রেমিক ভিকি জৈন। ভিকির সাথেই সাড়া জীবনের জন্য থাকার চিন্তাও করছেন তিনি। তাদের ছবি প্রায় প্রতিদিনই দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর বিভিন্ন প্লাটফর্মে। ছবি গুলো শেয়ারও করেন অঙ্কিতা নিজেই। অনেকেই এর তীব্র সমালোচনাও করছেন। কিন্তু অঙ্কিতা ব্যাস্ত তাকে নিয়েই।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত