‘আমার ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলুন’

‘আমার ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলুন’
কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিম। ছবি: সংগৃহীত

গেল বছর অভিনয় জগত ছেড়ে দিয়েছেন কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিম। অভিনয় জগৎ ছেড়ে তিনি ধর্মে মন দেবেন বলে জানিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। তাই পুরনো সব ছবি ডিলিট করে দিয়েছিলেন নিজের অ্যাকাউন্ট থেকে। এবার তিনি ভক্তদের কাছে অনুরোধ করলেন ভক্তরাও যেন সোশ্যাল মিডিয়া থেকে তার ছবিগুলো মুছে দেন।

জায়রা ওয়াসিম শনিবার তার সকল ভক্তদের অনুরোধ করেন তার সব ছবি তাদের ব্যাক্তিগত অ্যাকাউন্ট গুলো থেকে সরিয়ে ফেলার জন্য। পাশাপাশি ইন্সটাগ্রামে তার নতুন করে কোন ছবি শেয়ার না করারও কথা বলেন।

আরও পড়ুন: স্বামীসহ বলিউড অভিনেত্রী গ্রেফতার

তিনি বলেন, ‘ইন্টারনেট থেকে সব ছবি সরিয়ে ফেলা অবশ্যই সম্ভব নয়। কিন্তু আপনাদের অনুরোধ করছি পেজে নতুন কোনো ছবি শেয়ার করবেন না। আশা করি আপনাদের সমর্থন পাবো। আমি জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছি। আপনাদের সহযোগিতা চাই।’

প্রাক্তন ভারতীও এই অভিনেত্রী তার টেলিভিশনের ক্যারিয়ার শুরু করেন দাঙ্গাল, সিক্রেট সুপারস্টারের মত বিখ্যাত সিনেমার মধ্য দিয়ে। পেয়েছেন বেশ কটি পুরষ্কারও। গত বছর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়ে বলিউড থেকে বিদায় নেন। এবার তিনি ভক্তদের অনুরোধ করেন তার সকল ছবি গুলো কেউ কোথাও পোস্ট করে থাকলে তা যেন সবাই সরিয়ে ফেলেন। তাকে সর্বশেষ দেখা গিয়েছিল, ফারহান আখতার ও প্রিয়াঙ্কা চোপড়ার সাথে 'দা স্কাই ইজ পিঙ্ক' ছবিতে।

ইত্তেফাক/এনএস

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত