বছরের শুরুতেই দ্বিতীয় বিয়ে করেছেন প্রভুদেবা

বছরের শুরুতেই দ্বিতীয় বিয়ে করেছেন প্রভুদেবা
ভারতের জনপ্রিয় পরিচালক ও কোরিওগ্রাফার প্রভুদেবা। ছবি: সংগৃহীত

সম্প্রতি ফিল্ম ইন্ডাস্ট্রিতে জল্পনা ছিলো ভারতের জনপ্রিয় পরিচালক ও কোরিওগ্রাফার প্রভুদেবা নাকি আবারও বিয়ে করছেন। সেই জল্পনাই সত্যি হলো। প্রেমিকা ও তার ফিজিওথেরাপিস্ট হিমানীর সঙ্গে গোপনে তাদের চার হাত এক হয়েছে। বিয়েতে উপস্থিত ছিলেন গুটিকয়েক পরিবারের সদস্য। প্রভুদেবার ভাই রাজু সুন্দরম একটি সাক্ষাৎকারে সম্প্রতি এই কথা স্বীকার করেছেন।

এ বছরের মে মাসে হিমানি নামের ডাক্তারকে বিয়ে করেছেন ৪৭ বছরের প্রভু দেবা। বিয়ে নিয়ে রাজুকে জিজ্ঞেস করা হলে তিনি বলেছেন, ‘আমরা প্রভুর বিয়ে নিয়ে খুবই খুশি।’

আরও পড়ুন: না ফেরার দেশে অভিনেত্রী লীনা

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রভুদেবার পা এবং পিঠের একটি অস্ত্রোপচার চলাকালীন হিমানির সঙ্গে আলাপ হয়েছিল তার। তখনই একে অপরের প্রেমে পড়েছিলেন তারা। এরপর বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। তার আগে অবশ্য দুমাস তারা লিভইন সম্পর্কে ছিলেন। লকডাউনের সময় একেবারেই ছিমছাম করে দুই পরিবারের উপস্থিতিতে চেন্নাইতে বিয়ে করেছেন তারা।

প্রসঙ্গত, ২০১০ সালে দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ান প্রভুদেবা। তা জানতে পেরে অনশনে বসার হুমকি দেন লতা। শেষমেশ ২০১১ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। পরে নয়নতারার সঙ্গেও সম্পর্ক ভেঙে যায়। তার পর প্রভুদেবা এবং নয়নতারা, দু’জনেই অভিনয় থেকে সাময়িক বিরতি নেন। নয়নতারা সঙ্গে সম্পর্ক ভাঙার পর বলিউডে মনোনিবেশ করেন প্রভুদেবা।

ইত্তেফাক/বিএএফ

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত