আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড ২০২০

রেকর্ড গড়লেন টেইলর সুইফট

রেকর্ড গড়লেন টেইলর সুইফট
টেইলর সুইফট [ছবি: সংগৃহীত]

চলতি বছর করোনা মহামারির কারণে বিশ্বের অনেক অ্যাওয়ার্ড অনুষ্ঠান বন্ধ হয়ে যায়। কিন্তু বিনোদন জগতের কার্যক্রম আবার স্বাভাবিকের দিকে যাওয়াতে নিয়মিত হতে থাকে সবকিছু। এরমধ্যে বিশ্ব সঙ্গীতাঙ্গনের আলোচিত অ্যাওয়ার্ড অনুষ্ঠান ‘আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড ২০২০’ অনুষ্ঠিত হয়ে গেল।

এবারের আয়োজনের আগে থেকে টেইলর সুইফটকে নিয়ে আলোচনা তৈরি হয়। ধারনা করা হয় এবারও বর্ষসেরা পুরস্কার যাবে তার হাতে। কারণ এ বছর অডিও বিক্রির তালিকার শীর্ষে রয়েছে টেইলর। আর এবার বর্ষসেরা পুরস্কার পেলে টানা তিনবার পুরস্কার পেয়ে রেকর্ড গড়বেন তিনি। শেষ পর্যন্ত তাই হলো।

টানা তৃতীয়বারের মতো আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে এ বর্ষসেরা শিল্পীর পুরষ্কার পেয়েছেন টেইলর সুইফট। জাস্টিন বিবার, পোস্ট মেলোনি ও রোডি রিচিকে পিছনে ফেলে এ বছরও সেরার মুকুট পেলেন তিনি। রবিবার লস অ্যাঞ্জেলসের মাইক্রোসফট থিয়েটারে অনুষ্ঠিত হয় আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড। রেকর্ড গড়লেও অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি টেইলর। তবে ভিডিও বার্তার মাধ্যমে যুক্ত হোন তিনি।

টেইলর বলেন, ‘কিছুদিন আগে আমি গানের কপিরাইট নিয়ে সমস্যায় পড়েছি। সেগুলোর রেকর্ডিংয়ের কাজ করছি। যেটি আমার জন্য অনেক গুরুত্বপূর্ণ। খারাপ লাগছে এমন একটা সময়ে না থাকতে পেরে। সবার প্রতি কৃতজ্ঞ।’ তার চেয়ে বরং তিনি অ্যালবামগুলো পুনরায় রেকর্ড করা শুরু করেন।

জাস্টিন বিবার ও শন মেনডিস ভার্চুয়ালি উপস্থিত ছিলেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। তাদের নতুন দ্বৈত গান ‘মনস্টার’-এর পূর্বে ধারণকৃত ভিডিও প্রদর্শিত হয় অনুষ্ঠানে। করোনার কারণে জাঁকযমকভাবে এবারের আয়োজন না হলেও সঙ্গীত তারকারা বেশ উচ্ছ্বসিত ছিলেন এতদিন পর এমন একটা আয়োজন হওয়াতে।

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত