শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আমি কেন স্ট্যাটাসে লিখেছি বিচ্ছেদ সুন্দর হবে: শবনম ফারিয়া

আপডেট : ৩০ নভেম্বর ২০২০, ০৫:০৯

আলাদা হয়ে গেছেন অভিনেত্রী শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপু। বিয়ের ২ বছর পূর্ণ হওয়ার আগেই বিচ্ছেদ হয়েছে তাদের। গত ২৭ নভেম্বর বিচ্ছেদ হয়েছে তাদের। দু’জনেই তালাকনামায় সই করেছেন।

শবনম ফারিয়া বলেন, ‘আমার বিচ্ছেদের সংবাদ প্রকাশের পর থেকে মানুষ আমাকে দোষ দিচ্ছেন, গালি-গালাজ করছেন। তবে কী আমি জানবো মানুষকে ছোট করা পছন্দ করে মানুষ! আমি কেন স্ট্যাটাসে লিখেছি বিচ্ছেদ সুন্দর হবে। কেন বলছি আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকবো।’

তিনি আরো বলেন, ‘এ মানুষটা গত কয়েক বছর ধরে আমার জীবনের সঙ্গে জড়িয়ে ছিল। আমাদের এত স্মৃতি, যা চাইলেই মোছা যাবে ন। তাকে কিভাবে ছোট করি? অবশ্যই আমার যথেষ্ট কারণ না থাকলে মানুষটার সঙ্গে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না। শেষটাও সুন্দর হতে পারে। শেষটাও সম্মান দিয়ে ভালোবাসার সঙ্গে শেষ হতে পারে।’

২০১৯ সালের ১ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপু। বিয়ের ১ বছর যেতে না যেতেই সম্পর্ক শিথিল হতে শুরু করে তাদের। অনেকদিন আলাদা থেকেছেন দু’জন। অবশেষে আনুষ্ঠানিকভাবে আলাদা হলেন তারা।

‘দেবী’ খ্যাত অভিনেত্রী শবনম ফারিয়া কিছুদিন আগে শুটিং করেছেন বিলাপ নামের একটি ওয়েব সিরিজে। এছাড়া ফ্যামিলি ক্রাইসিস নামের একটি ধারাবাহিক নাটকের শুটিং করছেন এই অভিনেত্রী।

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন