‘ক্যারিয়ারে এত বড় চ্যালেঞ্জ প্রথম নিলাম’

‘ক্যারিয়ারে এত বড় চ্যালেঞ্জ প্রথম নিলাম’
কৃতি শ্যানন [ছবি: সংগৃহীত]

বলিউডের কৃতির জনপ্রিয়তা আকাশচুম্বী না হলেও বেশ ভালো অবস্থানেই রয়েছেন তিনি। এবার ক্যারিয়ারে সবচেয়ে বড় চ্যালেঞ্জ নিতে যাচ্ছেন কৃতি। ভূষণ কুমার তার স্বপ্নের প্রোজেক্ট ‘আদিপুরুষ’ নিয়ে ব্যস্ত । এই থ্রিডি অ্যাকশন ড্রামা নিয়ে এখন থেকেই উত্তেজনা তৈরি হয়েছে। কারণ রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে।

অন্য দিকে, ওম রাউত পরিচালিত এই ছবিতে লঙ্কেশ রাবণের চরিত্রে অভিনয় করবেন সাইফ আলি খান। সীতার ভূমিকায় অভিনয় করবেন কৃতি শ্যানন। এমনটাই জানা যায়।

কৃতি বলেন, ‘ক্যারিয়ারে এত বড় চ্যালেঞ্জ প্রথমবার নিলাম। অপেক্ষায় আছি কবে নাগাদ শুটিংয়ে যাবো।’ সীতা হওয়ার তালিকায় হিন্দি ও তেলুগু ইন্ডাস্ট্রি থেকে বেশ কয়েকটি বড় নামের প্রস্তাব করা হয়েছিল। শেষ পর্যন্ত কৃতিকেই বেছে নেওয়া হয়। পরের বছর জানুয়ারিতেই শুরু হতে পারে সিনেমার শুটিং।

কৃতি এখন রাজকুমার রাওয়ের সঙ্গে হাম দো হামারে দো-র শুটিংয়ে ব্যস্ত। চণ্ডীগড়ে চলছে এই সিনেমার শুটিং। হাম দো হামারে দো-র শুটিং শেষ হওয়ার পর জানুয়ারি থেকে অক্ষয় কুমারের সঙ্গে বচ্চন পাণ্ডের শুটিং করবেন তিনি।

শোনা যাচ্ছে, বচ্চন পাণ্ডের পর বরুণ ধাওয়ানের সঙ্গে ভেড়িয়া নামে একটি হরর কমেডিও করবেন কৃতি। ঝুলিতে রয়েছে আরও দুটি ছবি। যার শুটিং শুরু হচ্ছে পরের বছরই।

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত