Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near ') ORDER BY id' at line 1

ইমরান মাহমুদুলের সাফল্য

ইমরান মাহমুদুলের সাফল্য
সঙ্গীত শিল্পী ইমরান মাহমুদুল।

এক সপ্তাহ আগে মুক্তি পেয়েছে ইমরান মাহমুদুলের নতুন আর একটি গান "এতো ভালবাসি"। গানটি সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে ইতোমধ্যেই প্রায় দশ লক্ষ দর্শকের মন জয় করতে পেরেছে।

ইমরান মাহমুদুল বাংলাদেশে সুনামখ্যাত একজন সঙ্গীত শিল্পী। এখন পর্যন্ত ভক্তদের একের পর এক সফল মিউজিক ভিডিও উপহার দিয়ে চলেছেন তিনি। চ্যানেল আইয়ের "সেরা কণ্ঠ" অনুষ্ঠানটির মধ্য দিয়ে সঙ্গীতের এই বিশাল জগতে তার প্রবেশ।

তার প্রথম একক অ্যালবামটির নাম ছিল স্বপ্নলোকে; মুক্তি পায় ২০০৮ সালে। অ্যালবামটি কম্পোজ করেছিলেন আরফিন রুমি, আহমেদ সানি, এবং ইমরান নিজেই। এরপর একের পর এক অ্যালবাম মুক্তি পেতেই থাকে তার ভক্তদের মাঝে জনপ্রিয়তার মধ্যদিয়ে। ২০১৫ সালে তার দুটি অ্যালবাম একসাথে মুক্তি পায়। তবে "বলতে বলতে চলতে চলতে" অ্যালবামটি সব থেকে বেশি ভক্তের মন কারতে সক্ষম হয়। এই অ্যালবামটির কম্পোজার ছিলেন ইমরান মাহমুদুল একাই।

আরও পড়ুন: হঠাত্ হাজির আইয়ুব বাচ্চু!

বিভিন্ন একক অ্যালবামের পাশাপাশি গেয়েছেন অনেক একক গানও। তাদের মধ্যে ২০১৬ সালের "ধোয়া" গানটি অত্যন্ত জনপ্রিয়। সেই সাথে কুড়িয়েছেন ভক্তদের সীমাহীন ভালবাসা।

সফলভাবে এতো গানের পর পুরষ্কারের জন্য নমিনেশনের পাশাপাশি পুরস্কৃতও হয়েছেন। 'মেরিল প্রথম আলো' অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে ২০১৪, ২০১৫, এবং ২০১৭ তে "সেরা গায়কের" জন্য নমিনেশন পান। এছাড়াও ২০১৬ এবং ২০১৮ তে "সেরা গায়কের" পুরষ্কারটি জিতে নেন তিনি।

ইত্তেফাক/এনএস/এএইচপি

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত