কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা

কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা
অভিনেত্রী কঙ্গনা রানাউতে। ছবি: সংগৃহীত

বর্তমান সময়ের ভারতের সব থেকে আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউতে। বিশেষ করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নানান ঝামেলায় জরিয়েছিলেন তিনি। এবার কঙ্গনার বিরুদ্ধে জবানবন্দি রেকর্ড করালেন জাভেদ আখতার। ন্যাশানাল টেলিভিশনে বসে বলিউড অভিনেত্রী তার সম্মানহানি করেছেন এমন অভিযোগেই কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলাও দায়ের করেন জাভেদ আখতার।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, নিজের আইনজীবীর মাধ্যমেই জবানবন্দি দিয়েছিলেন জাভেদ। আগামী ১৯ ডিসেম্বর আদালতে এই মামলার শুনানি হবে বলেও জানা যাচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের পাশাপাশি জাভেদ আখতারের বিরুদ্ধেও বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা। এমনকী, হৃত্বিক রোশনের সঙ্গে কঙ্গনার যে বিবাদ চলছে সে বিষয় থেকে যেন সরে আসেন অভিনেত্রী। রোশনরা শক্তিশালী। কঙ্গনা যদি তাদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেন, তাহলে ভবিষ্যতে তাকে জেলের ঘানিও টানতে হতে পারে বলে নাকি কঙ্গনাকে হুমকি দেন জাভেদ আখতার।

অভিনেত্রীর ওই মন্তব্যের পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। রোশন পরিবারের সঙ্গে লড়াই করতে গিয়ে কঙ্গনা কীভাবে জাভেদ আখতারের মতো একজন মানুষের সম্পর্কে আলটপকা মন্তব্য করলেন, তা নিয়েও শুরু হয়ে যায় জোর চর্চা।

ইত্তেফাক/বিএএফ

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত