স্টার সিনেপ্লেক্সের বাজিমাত!

স্টার সিনেপ্লেক্সের বাজিমাত!
স্টার সিনেপ্লেক্সের বাজিমাত! ছবি: সংগৃহীত

প্রথম ছবিতেই বাজিমাত করলো স্টার সিনেপ্লেক্স। ২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা চলচ্চিত্রসহ ৬টি ক্যাটাগরিতে পুরস্কার জয় করেছে স্টার সিনেপ্লেক্স প্রযোজিত প্রথম ছবি ‘ন ডরাই’। গত ৩ ডিসেম্বর তথ্য মন্ত্রণালয় প্রকাশিত প্রজ্ঞাপন থেকে জানা যায়, ন ডরাই এবং ফাগুন হাওয়ায় যৌথভাবে সেরা চলচ্চিত্রের পুরস্কার জয় করেছে।

ছবির প্রযোজক স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘এটা আমাদের জন্য অনেক বড় প্রাপ্তি। গতানুগতিক ধারার বাইরে গিয়ে সম্পূর্ণ ভিন্নধর্মী একটা গল্প নিয়ে ন ডরাই নির্মাণ করেছি। এটা একটা চ্যালেঞ্জ ছিল। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাবো এমনটা ভাবনায় ছিল না। এ পুরস্কার আমাদের জন্য অনুপ্রেরণার। আমি সত্যিই ভীষণ আনন্দিত এবং গর্বিত। এ অর্জন আমাদের আগামীতে আরো ভালো ছবি নির্মাণে উত্সাহ ও সাহস জোগাবে। ছবির সঙ্গে জড়িত সকলকে বিশেষ ধন্যবাদ জানাতে চাই। সেইসঙ্গে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

তিনি আরো বলেন, ‘নতুনদের নিয়ে কাজ করেছি আমরা। নতুন হলেও প্রত্যেকে খুব ভালো কাজ করেছেন। সকলের চেষ্টা আর শ্রমেই ছবিটি দাঁড়িয়েছে। এক্ষেত্রে ছবির নির্বাহী প্রযোজক জেফার রহমানের কথা উল্লেখ করতে চাই। তিনি এ বিষয়টিকে উত্সাহিত করেছেন। তার প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাতে চাই।’

২০১৯ সালের ২৯ নভেম্বর মুক্তি পায় স্টার সিনেপ্লেক্স প্রযোজিত প্রথম চলচ্চিত্র ন ডরাই। সার্ফিং নিয়ে নির্মিত দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র এটি। ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু।

কক্সবাজারের এক তরুণ নারী সার্ফারের জীবনের সত্য গল্প নিয়ে নির্মিত হয়েছে এ ছবিটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুনেহরা বিনতে কামাল। আরো আছেন সাঈদ বাবু, শরীফুল রাজসহ অনেকে।

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত