একে অপরের গোপন কথা জানেন প্রিয়াঙ্কা-পরিনীতি

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৯, ১৩:০৪ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

প্রিয়াঙ্কা ও পরিনীতি চোপড়া। ছবি: অনলাইন

এই ইন্ডাস্ট্রিতে কাজ করেও দুই বোনের সম্পর্ক এতটা গাড়, যা দেখে সত্যিই অবাক হতে হয়। বলছিলাম, প্রিয়াঙ্কা ও পরিনীতির কথা। তারা দু’জনই একে অপরের গোপন কথাগুলো জানেন। কেউ কাউকে কোনোকিছু বলা ছাড়া থাকতেই পারেন না। এই যেমন প্রিয়াঙ্কা ও নিকের সম্পর্কের কথা।

এক সাক্ষাৎকারে পরিনীতি চোপড়া বলেন, ‘যেদিন নিক প্রেমের প্রস্তাব দিয়েছিল সেদিন ছিল প্রিয়াঙ্কার জন্মদিন। আমি রাত ৩টায় প্রিয়াঙ্কার মিসড কল পাই। আমি জানতাম ও ছুটি কাটাচ্ছে। যোগাযোগ করলাম। সেখানে প্রিয়াঙ্কা আমাকে তার আংটি দেখালো। আমার তো খুশিতে অজ্ঞান হয়ে যাওয়ার মতো অবস্থা। প্রিয়াঙ্কা ও নিক দু’জনই কলে ছিল। তারা আমাকে প্রথম জানিয়েছে বিষয়টি। কলেই কেঁদে দিয়েছিলাম। খুব আবেগের ছিল দিনটি।’

সম্প্রতি পরিনীতি তার ছবির আর্কাইভ থেকে একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। গতবছর যোধপুরে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বিয়ের এটা এক অদেখা ছবি। দুই বোনের এমন ঝলমলে ছবি দেখে সত্যিই মন ভালো হয়ে যায়। প্রিয়াঙ্কাকে একটি প্যাস্টেল রঙের লেহেঙ্গাতে দেখা যাচ্ছে ছবিতে। আর পরিনীতি একটি লাল ভারতীয় ঐতিহ্যগত পোশাক পরেছেন। বলার অপেক্ষাই রাখে না, অসাধারণ দেখাচ্ছে দু’জনকে। ছবিটি ‘বোন’ ক্যাপশন দিয়ে শেয়ার করেছেন পরিনীতি। প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের উৎসবের নানা মুহূর্ত তার ইনস্টাগ্রাম প্রোফাইলে বিশদে শেয়ার করে নিয়েছিলেন পরিনীতি চোপড়া। পরিনীতি জানিয়েছিলেন, কীভাবে তার জামাইবাবু নিক জোনাস ‘জুতো’ লুকোনো নিয়ে বেজায় মজা পেয়েছিলেন।

আরো পড়ুন: অভিনয়ে ফিরছেন কারিশমা কাপুর

নিক ও প্রিয়াঙ্কার সঙ্গীত অনুষ্ঠানেরও বেশকিছু ছবি ভাগ করে নিয়েছিলেন পরিনীতি। ‘যখন পাত্রপক্ষ মঞ্চে এলো, আমরা তো বোল্ড আউট! তারা অনেকদিন ধরে রিহার্সাল দিচ্ছিল। তারা মঞ্চে লাইভ গান করে, নাচে, হিন্দি গানে ঠোঁট মেলায়।’ পরিনীতি তার ইনস্টাগ্রাম পোস্টে লেখেন।

২০১৮ সালের ১ ও ২ ডিসেম্বর যোধপুরের উমেইদ ভবন প্রাসাদে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের খ্রিস্টান ও হিন্দু রীতি মেনে বিয়ে করেন। পরে দম্পতি দিল্লি ও মুম্বাইয়ে অভ্যর্থনা অনুষ্ঠানেরও আয়োজন করেন। এখন প্রিয়াঙ্কা ও নিক একসাথে অবস্থান করলেও ঠিকই নিয়মিত যোগাযোগ রয়েছে পরিনীতির। বোন বলে কথা!

ইত্তেফাক/মোস্তাফিজ