দীপিকার জন্মদিনে আলিয়ার হাত ধরে এলেন রণবীর

দীপিকার জন্মদিনে আলিয়ার হাত ধরে এলেন রণবীর
ছবি: সংগৃহীত

৩৫ বছরে পা রাখলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। করোনার মধ্যে দীপিকার জন্মদিন ধুমধাম করে পালন করা না হলেও স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ক্যামেরার সামনে হাজির হন দীপিকা। এই অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে হাজির হন দীপিকার সাবেক প্রেমিক রণবীর কাপুর ও তার বান্ধবী আলিয়া ভাট।

জন্মদিনে কালো রঙের পোশাকে সাজতে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। রণবীর সিংয়ের সঙ্গে ভালবাসার ছবি প্রকাশ করেন দীপিকা। এছাড়া কালো রঙের পোশাক পরে রণবীর কাপুরের হাত ধরে পার্টিতে হাজির হন আলিয়া ভাট।

দীপিকার জন্মদিনে তার প্রতি ভাললাগা এবং ভালবাসা প্রকাশ করে শুভেচ্ছা জানান আলিয়া ভাট। পাশাপাশি ভবিষ্যতে দীপিকার সঙ্গে তারা আরও অনেক জায়গায় যেতে চান বলেও মনের ইচ্ছা প্রকাশ করেন আলিয়া ভাট। রণবীরের প্রাক্তন বান্ধবীর প্রতি কোনও বিদ্বেষ না রাখে আলিয়া যে তাদের সঙ্গে বন্ধুত্ব করতে প্রস্তুত তা ফের প্রকাশ্যে এলো।

জন্মদিনের পার্টিতে ছিলেন ‘কালিপিলি’ জুটি ঈশান খাট্টার ও অনন্যা পান্ডে। অনন্যাকে নিয়ে পোজ দেন মেন্টর করণ জোহর।

শকুন বাত্রার নতুন ছবিতে অনন্যা-দীপিকার সঙ্গে দেখা মিলবে সিদ্ধান্ত চতুর্বেদীর। তিনিও দেখা দিলেন এদিনের পার্টিতে। ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও।

জন্মদিনে স্বামী রণবীর সিং দীপিকাকে বিবি নম্বর ওয়ানের আখ্যা দেন। ভালোবাসার আলিঙ্গনে স্ত্রীকে জড়িয়ে ছবিও পোস্ট করেন ইনস্টাগ্রামে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x