ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩২ °সে

নিয়মিত শুটিং থেকে বিরতিতে শবনম ফারিয়া

নিয়মিত শুটিং থেকে বিরতিতে শবনম ফারিয়া
জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। ছবি: সংগৃহীত

নিজের বিয়ের প্রস্তুতির জন্য আপাতত কোনো ধরনের শুটিং করবেন না জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে তার বিবাহোত্তর সংবর্ধনা। এর আগে চলতি মাসের ২৬ তারিখে গুলশানে অনুষ্ঠিত হবে হলুদসন্ধ্যার অনুষ্ঠান। বিয়ের এসব আনুষ্ঠানিকতা ঠিকঠাকভাবে সারতেই আপাতত নিয়মিত শুটিং থেকে বিদায় নিয়েছেন এই অভিনেত্রী।

এই বিষয়ে শবনম ফারিয়া বলেন, 'বিয়ের প্রস্তুতির জন্য আপাতত শুটিং থেকে বিরতি নিয়েছি। আত্মীয়স্বজনকে আমন্ত্রণ জানানোসহ পুরো আয়োজনটাই দেখাশোনা করতে হচ্ছে আমাকে। ২৬ জানুয়ারি গুলশানে রয়েছে হলুদসন্ধ্যার আয়োজন। মূলত আমাদের দুজনের বন্ধুরা মিলে একটু আনন্দ করব। আপাতত এটাই পরিকল্পনা'।

তিনি আরও জানান, 'বিয়ের পর ৬ ফেব্রুয়ারি থেকে নিয়মিত হবেন শুটিংয়ে। এর মধ্যে ১১ তারিখে যাবেন নেপালে শুটিং করতে'। ফারিয়া গত বৃহস্পতিবার সর্বশেষ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ধারাবাহিক 'ফ্যামিলি ক্রাইসিস' এর শুটিংয়ে অংশ নেন। এটিই ছিল বিয়ের আগে তার শেষ শুটিং।

আরও পড়ুন: গোবিন্দগঞ্জে জমি নিয়ে সংঘর্ষ, নিহত ১

উল্লেখ্য, ২০১৫ সালে হারুনুর রশীদ অপুর সঙ্গে ফেসবুকে বন্ধুত্ব হয় ফারিয়ার। সেই বন্ধুত্ব ধীরে ধীর গড়ায় প্রেমের দিকে। অবশেষে গত বছরের ১৮ ডিসেম্বর সর্বপ্রথম অপুর সঙ্গে তোলা বিয়ের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন ফরিয়া। তার স্বামী হারুনুর রশীদ অপু 'এশিয়াটিক জে ডব্লিউটি’র ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন