ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬
৩৩ °সে

প্রথমবারের মতো একসঙ্গে তিন তারকা

প্রথমবারের মতো একসঙ্গে তিন তারকা
আফরান নিশো, অপূর্ব, তাহসান। ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো এক সঙ্গে অভিনয় করেছেন তিন তারকা তাহসান খান, জিয়াউল ফারুক অপূর্ব এবং আফরান নিশো। প্রযোজনা সংস্থা গুড কোম্পানির প্রযোজনায় ওয়েব ফিল্ম ‘দ্বিতীয় কৈশোর’-এ অভিনয় করেন তারা।

২৩ জানুয়ারি থেকে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘বায়োস্কোপ’- এ দেখা যাবে ফিল্মটি। ওয়েব ফিল্মটির পরিচালনা করেছেন ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন।

ত্রিশের কোঠায় থাকা তিন তরুণের ভিন্নধর্মী সঙ্কটের গল্প নিয়ে এগিয়েছে ফিল্মটির কাহিনী। জীবনকে তারা কিভাবে দেখেন এবং প্রাপ্তি-অপ্রাপ্তির নানান হিসেবের বিভিন্ন ঘটনা গল্পটিতে প্রাধান্য পেয়েছে।

ওয়েব ফিল্ম ‘দ্বিতীয় কৈশোর’-এর একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

পরিচালক শিহাব শাহীন বলেন, ‘এই তিন তারকাকে একসঙ্গে পাওয়া দুরূহ হলেও গল্পের প্রয়োজনেই প্রথমবারের মতো তাদেরকে নিয়ে কাজ করছি। নির্মাণের দিক দিয়ে কাজটি করা হয়েছে চলচ্চিত্রের আদলে। নির্মাণ, গল্প ও অভিনয় সবকিছুতেই রয়েছে চলচ্চিত্রের আবহ। প্রেম-ভালোবাসা ও জীবন দর্শনের মজাদার ও উপভোগ্য দিক নিয়ে নির্মিত নতুন ধরনের কাজটি আশা করি দর্শকপ্রিয়তা পাবে।’

আরো পড়ুন: সিটবেল্ট না পরায় প্রিন্স ফিলিপকে সতর্ক করলো ব্রিটিশ পুলিশ

অভিনেতা তাহসান খান বলেন, ‘সময়ের বিবর্তনে বড় পর্দা ও টেলিভিশনের পরে এখন মোবাইল ফোনের পর্দায় চলে আসছে উন্নতমানের কন্টেন্ট। যার রয়েছে অন্য ধরনের আবেদন। মূল বিষয়টি হচ্ছে, কন্টেন্ট বা বিষয়বস্তু যদি আকর্ষণীয় হয়, দর্শক তা দেখবেই ।’

এক সঙ্গে তিন তারকা। ছবি: সংগৃহীত

অভিনেতা আফরান নিশো বলেন, ‘আমি বিভিন্ন ধরনরে চরিত্র করতে পছন্দ করি, সে কারণে এই কাজটি করে যথেষ্ট আনন্দ পেয়েছি।’

জানুয়ারির শুরু থেকে মাঝামাঝি রাজধানীর উত্তরার বিভিন্ন শুটিং লোকেশনে কাজ করেছেন এ ওয়েব ফিল্মের কলাকুশলীরা। তিন তারকার পাশাপাশি ওয়েব ফিল্মটিতে আরও অভিনয় করেছেন সানজীদা প্রীতি, রাইসা অর্পা, নাজয়িা হক র্অশা, রিফাত জাহান প্রমুখ।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন