সুশান্তের জন্মদিনে পরিবারের একগুচ্ছ পরিকল্পনা

সুশান্তের জন্মদিনে পরিবারের একগুচ্ছ পরিকল্পনা
সুশান্ত সিং রাজপুত। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৭ মাস পূর্ণ হল। জীবিত থাকলে ২১ জানুয়ারি ৩৫ বছরে পা রাখতেন সুশান্ত। ভাইয়ের জন্মদিন কীভাবে পালন করা যায়, তা নিয়ে ভাবছেন অভিনেতার বোন শ্বেতা সিং কীর্তি। তবে এই দিনটায় দুঃখ নয়। সুশান্তের জীবন ও তার কাজকে উদযাপন করার জন্য অভিনেতার ভক্তদের অনুরোধ করেছেন শ্বেতা।

বুধবার একটি পোস্টের মাধ্যমে শ্বেতা লিখেছেন, ‘ভাইয়ের জন্মদিন আমাদের কীভাবে পালন করা উচিত? আপনাদের কাছে কোনও পরামর্শ রয়েছে? মানুষ ভাইয়ের ছবির গানে নেচে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আমার খুব ভালো লাগবে। ওর জীবনটাকে চলুন উদযাপন করি আর ভালোবাসা ছড়িয়ে দিই।’

একাধিক জনপ্রিয় ও হিট ছবি দর্শকদের উপহার দিয়েছিলেন সুশান্ত। তাই তার ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। আজও সেই ভক্তরা তার মৃত্যুশোক থেকে বেরোতে পারেননি। আর তাই শ্বেতা চান, মানুষ এই দিনটায় সুশান্তের ছবির গানে নাচুক। সুশান্তকে নিয়ে নিজেদের মতো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করুর মানুষ।

এছাড়া আরও একটি পরিকল্পনা রয়েছে শ্বেতার। শ্বেতা চান সুশান্তের জন্মদিন ৩ জন অসহায় মানুষকে সাহায্য করতে এবং সুশান্তের আত্মার শান্তির জন্য প্রার্থনা করতে। সুশান্ত মেডিটেশন করতেন নিয়মিত। তাই শ্বেতা চান সারা বিশ্বে মানুষ এই দিন ১৫ মিনিট অন্তত মেডিটেট করুক।

প্রয়াত অভিনেতার দিদি লিখছেন, ‘আচ্ছা এই দিন ৩ জন মানুষকে সাহায্য করে এবং সুশান্তের আত্মার শান্তির জন্য প্রার্থনা করলে কেমন হয়? আমরা এইদিন ১৫ মিনিটের জন্য গ্লোবাল মেডিটেশন সেশন রাখতে পারি।’

গত বছরের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনার তদন্ত করছে সিবিআই, ইডি এবং এনসিবি।

ইত্তেফাক/বিএএফ

Nogod
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত