মিশু সাব্বিরের বাসার ‘হোমমেইড’ সারিকা!

মিশু সাব্বিরের বাসার ‘হোমমেইড’ সারিকা!
মিশু সাব্বির ও সারিকা। ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির। বেশ কিছু নাটক দিয়ে তিনি দর্শক মহলে ব্যাপক আলোচনা এসেছেন। সম্প্রতি তিনি জুটি বেধেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকার সাথে। আসছে জুটির নতুন নাটক ‘হোমমেইড’।

মিশু সাব্বিরের গল্প ভাবনায় ‘হোমমেইড’ নাটকটি রচনা করেছেন গোলাম সারোয়ার অনিক ও পরিচালনা করেছেন সাখওয়াত মানিক। নাটকটিতে আরও অভিনয় করেছেন মাসুম বাশার, মিলি বাশার, তামিম খন্দকার, জান্নাত, সম্রাটসহ আরো অনেকে।

অর্ণবের ফ্যামিলির সবাই বিদেশে প্রতিষ্ঠিত। দেশের বাড়িতে একমাত্র অর্ণব থাকে। অর্ণবের বাড়ির কাজকর্ম করার জন্য অনলাইন হোমমেইড সার্ভিস থেকে অর্ণব একজনকে নিয়োগ দেয়। প্রথম দিন হোমমেইড বা গৃহপরিচারিকা নিতুকে দেখে অর্ণবের কোনভাবেই বিশ্বাস হয় না এতো স্মার্ট একটা মেয়ে হোমমেইডের কাজ করে। নিতুর চাল চলন কথা বার্তা আধুনিক যুগের মেয়েদের মত। নিতু নিজেকে নীলস বলে পরিচয় দিতেই স্বচ্ছন্দ বোধ করে। গল্পে নিতুর অদ্ভুত রকমের কাজ করার ধরণ কথাবার্তার স্টাইল ও পোশাক-আসাক দেখে অর্ণব অবাক হয়ে ভাবে এমন একটা মেয়ে কীভাবে হোমমেইড হয় এখানেই গল্পের শুরু। নীলস তার কাজের অজুহাতে নানান ধরণের রুটিন চাপিয়ে দেয় অর্ণবের উপর, অর্ণব নীলসের রুটিনে কোণঠাসা হয়ে পড়ে।

এমনই এক গল্পে অর্ণবের ভূমিকায় অভিনয় করেছেন মিশু সাব্বির ও নীলসের ভূমিকায় অভিনয় করেছেন সারিকা। নাটকটি আগামী ১৭ জানুয়ারি এনটিভিতে ও পরবর্তীতে সিলভার স্ক্রিন ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x