রোজিনার ছবিতে নিরবের নায়িকা স্পর্শিয়া

রোজিনার ছবিতে নিরবের নায়িকা স্পর্শিয়া
স্পর্শিয়া ও নিবর। ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের আশি-নব্বই দশকের জনপ্রিয় নায়িকা রোজিনা। দেশের খ্যাতনামা অভিনেতার পাশাপাশি ওপার বাংলার তাপস পাল, মিঠুন চক্রবর্তীর মতো জনপ্রিয় নায়কদের অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন তিনি। এবার পরিচালনায় দেখা যাবে তাকে। দেশের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিতব্য ‌‘ফিরে দেখা’ ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন তিনি। আর এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে চিত্রনায়ক নিরবের বিপরীতে দেখা যাবে সময়ের আলোচিত অভিনেত্রী স্পর্শিয়াকে।

রবিবার বিকেলে চিত্রনায়ক নিরব নিজেই ইত্তেফাক অনলাইনকে বিয়ষটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ফিরে দেখা’ ছবিটি সরকারি অনুদানে নির্মাণ করা হচ্ছে। ২০১৯-২০ অর্থ বছরে রোজিনা এ সিনেমার জন্য অনুদান পেয়েছেন। পরিচালনার পাশাপাশি এই ছবিতে অভিনয়ও করবেন রোজিনা। রোজিনা আপু তো লিজেন্ড। তার নির্দেশনায় প্রথমবার সিনেমা কর‍তে যাচ্ছি। আগামী ১ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে। রাজবাড়ীতে হবে প্রথম শুটিং।’

স্পর্শিয়ার সঙ্গে কাজের বিষয়ে নিরব বলেন, ‘এর আগে স্পর্শিয়ার সাথে কাজ করা হয়নি। আসছে ‘‌ফিরে দেখা’ ছবিতে তার সাথে প্রথম কাজ হবে।’

আসছে এই ছবিতে রোজিনার ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন নিরব। আর রোজিনার স্বামীর চরিত্রে দেখা যাবে নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চনকে। এ ছবিতে ইলিয়াস কাঞ্চন-রোজিনা ও নিরব-স্পর্শিয়া ছাড়া আরো অভিনয় করবেন বড়দা মিঠু, মারুফসহ অনেকেই।

মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে ‘ফিরে দেখা’ সিনেমার কাহিনী। চিত্রনাট্য করেছেন রোজিনা নিজেই। গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে ছবির গল্প।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x