‘তাণ্ডব’ মুক্তির পর সাইফ-কারিনার বাড়িতে পুলিশ মোতায়ন

‘তাণ্ডব’ মুক্তির পর সাইফ-কারিনার বাড়িতে পুলিশ মোতায়ন
সাইফ আলি খান ও কারিনা কাপুর। ছবি: সংগৃহীত।

গত ১৫ জানুয়ারি অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে সাইফ আলি খানের ‘তাণ্ডব’। মুক্তির পর সিরিজটি নিয়ে শুরু হয় বিতর্ক। সিরিজে হিন্দু দেবতা মহাদেবকে অবমাননা করা তোলেন মহারাষ্ট্রের ঘাটকোপারের বিধায়ক রাম কদম। শুধু তাই নয়; ভবিষ্যতে হিন্দু ধর্ম বা দেবদেবতা নিয়ে এই ধরনের অবমাননাকর কিছু করলে প্রকাশ্যে জুতোপেটা করার হুমকিও দেন তিনি। এরপরেই সাইফ আলি খান ও কারিনা কাপুরের নতুন বাড়িতে পুলিশ মোতায়ন করা হয়েছে।

মূলত ‘তাণ্ডব’ মুক্তির পর থেকেই অভিযোগ উঠেছে, হিন্দুধর্মাবলম্বীর দেবতা ভগবান শিব এবং ভগবান রামের মানহানি করা হয়েছে ওয়েব সিরিজটিতে। সিরিজে হিন্দু দেবতা মহাদেবকে অবমাননার অভিযোগ তুলেছে বিজেপি। সেই সাথে সাইফ আলী খানকে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন মহারাষ্ট্রের ঘাটকোপারের বিধায়ক রাম কদম।

শুধু তাই নয়, সাইফ আলি ও ছবি সংশ্লিষ্টদের উদ্দেশে হুমকি দেওয়া হয়েছে; এরপরে যদি হিন্দুধর্ম বা দেবতাদের অপমান করে কিছু বানানো হয়, তবে প্রকাশ্যে তাদের জুতোপেটা করা হবে। এরপর থেকেই সাইফ আলি খানের বান্দ্রার ফরচুন হাইটস ফ্ল্যাটটিসহ আরও একটি ফ্ল্যাটে পুলিশি নিরাপত্তা মোতায়ন করা হয়েছে।

এ সিরিজে সাইফ আলি খানের সঙ্গে রয়েছেন ডিম্পল কাপাডিয়া, মুহম্মদ জিসান আয়ুব, সুনীল গ্রোভার, তিগমাংশু ধুলিয়া, কুমুদ মিশ্রের মতো অভিনেতা-অভিনেত্রী।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x