‘বঙ্গবন্ধু’র জন্য মুম্বাইয়ে তিশা, ঢাকায় কেক কাটলেন ফারুকী

‘বঙ্গবন্ধু’র জন্য মুম্বাইয়ে তিশা, ঢাকায় কেক কাটলেন ফারুকী
মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। ছবি: সংগৃহীত

ছোটপর্দা ও বড়পর্দার সফল অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ভিন্নধারা, বাণিজ্যিক ধারা সবখানেই তিশা নিজেকে প্রমাণ করেছেন। আজ (২০ ফেব্রুয়ারি) জনপ্রিয় এই তারকা অভিনেত্রীর জন্মদিন। প্রতি বছর তিশার জন্মদিন পারিবারিকভাবে নানা আয়োজনের মধ্য দিয়ে পালন করা হলেও এবার তিনি জন্মদিন পালন করছেন শুটিং সেটে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিংয়ের জন্য ভারতের মুম্বাইয়ে অবস্থান করছেন তিশা।

প্রতি বছর তিশার জন্মদিনে মোস্তফা সরয়ার ফারুকী কেকের ব্যবস্থা করেন। রাত ১২টা বাজার আগে কেক, ফুল ও উপহার নিয়ে আসেন তিশার বন্ধু, শুভাকাঙ্ক্ষী ও পরিচিতজনরা। এবারও তার ব্যতিক্রম হয়নি। তিশার জন্য সারপ্রাইজ পার্টির আয়োজন করেছেন ফারুকী। তবে তিশা ‘বঙ্গবন্ধু’ ছবির শুটিং এর জন্য মুম্বাই থাকায় সশরীরে উপস্থিত থাকতে পারেননি। ভিডিও কলে উপস্থিত ছিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় তিশার জন্মদিন উদযাপনের কিছু ছবি ও ভিডিও প্রকাশ করে লিখেছেন, ‘তিশা বর্তমানে ‘বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ে মুম্বাইয়ে আছে, আর আমি ঢাকায়। তবে এই দূরত্ব আমাদের উদযাপন থামিয়ে রাখতে পারবে না। শুভ জন্মদিন তিশা! জীবন নামের এই যাত্রায় তুমি অসাধারণ একজন সঙ্গী। ভালোবাসি!’

She is shooting for Bangabandhu biopic in Mumbai and I am in Dhaka. But the physical distance can't stop us from...

Posted by Mostofa Sarwar Farooki on Friday, February 19, 2021

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’। এতে বঙ্গমাতার চরিত্রে অভিনয় করছেন তিশা। বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। বর্তমানে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে ছবিটির শুটিং চলছে। চলবে আগামী ১০ এপ্রিল পর্যন্ত। ভারত অংশের শুটিং শেষ হলে বাংলাদেশে ছবিটির বাকি অংশের শুটিং হবে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x