শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শাহরুখের কথা রেখে ১২ দিন সময় দেবেন সালমান

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪১

প্রায় দীর্ঘ দুই বছর পর অ্যাকশন থ্রিলার ঘরানার ‘পাঠান’ ছবি দিয়ে আবারো বড় পর্দায় ফিরছেন বলিউড কিং শাহরুখ খান। সিনেমাটিতে কিং খানসহ আরও রয়েছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। অবশেষে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমায় বলিউড বাদশা শাহরুখের সঙ্গে যোগ দিলেন বলিউড ভাইজান খ্যাত সালমান খান। সব মিলিয়ে সালমান সময় দেবেন ১০-১২ দিন।

দুবাইয়ের শুটিং শেষ করে বৃহস্পতিবার (২৫ শে ফেব্রুয়ারি) যশরাজের মুম্বাই স্টুডিওতে শুটিং শুরু করেছে পাঠান টিম।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন সূত্রে জানা গেছে, করোনার সময়ে খুব দেখেশুনে কাজ করছেন সালমান। করোনা এখনো বিদায় না নেওয়ায় নিজের জন্য এবং পরিবারের জন্য সবসময় বাড়তি সতর্কতা অবলম্বন করেন তিনি। সেই কারণে পাঠান এর এই অতিথি চরিত্রের শুটিংও আরও পরে শুরু করতে চেয়েছিলেন দাবাং খ্যাত এই অভিনেতা। আর শাহরুখ নিজেও তা মেনে নিয়ে ছিলেন শুরু থেকেই। তবে সিনেমাটি দুবাইয়ের শুটিং শেষ করে আসার পর আর অপেক্ষা করাতে চাইছেন না সালমান। শাহরুখকে দেওয়া কথামতো তাই শুরু করে দিলেন সিনেমাটিতে আর অংশের কাজ।

‘পাঠান’-এর দ্বিতীয় পর্বের মুম্বাই শুটিং এ কোভিড বিধি নিষেধ অনেক কড়াকড়িভাবে পালন করা হচ্ছে। শুটিং সেটে বাইরের কোনো পরিদর্শকের জন্যও রয়েছে কড়া নিষেধাজ্ঞা।

সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। সালমান খানের চরিত্রের নাম অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার। প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। যা হোক, দুই খানের সঙ্গে আজ থেকে জন ও দীপিকা যুক্ত হবেন কি না  তা নিশ্চিত হওয়া যায়নি।

আগামী ৬ মার্চের মধ্যে ‘পাঠান’ সিনেমার শুটিং শেষ করে সালমানের পরবর্তী সিনেমা মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি ’ সিনেমার শুটিং শুরু করবেন মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে। এতে সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। 

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন