বর্ষার জন্য দক্ষিণ ভারতের তিন অভিনেতাকে ঢাকায় আনলেন অনন্ত

বর্ষার জন্য দক্ষিণ ভারতের তিন অভিনেতাকে ঢাকায় আনলেন অনন্ত
ছবি : ইত্তেফাক

ঢাকাই সিনেমার চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল নতুন চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন। ‘নেত্রী : দ্য লিডার’ নামের ছবিটি আন্তর্জাতিক মান বজায় রেখে তৈরি হবে। ভারত ও তুরস্কের দুই পরিচালকের সঙ্গে যৌথভাবে এটি পরিচালনা করবেন অনন্ত নিজেই। এই সিনেমায় অভিনয় করবেন দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় খল অভিনেতা কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত।

তুরস্কের অভিনয়শিল্পীদের মধ্যে অন্যতম হলেন এরতুগ্রুল সাকার। ‌‘সেফকাত তেপে’ এবং ‘ভ্যালি অব দ্যা উল্ভস’ এ অভিনয় করে এরইমধ্যে তিনি আলোচিত।

শনিবার রাতে রাজধানীর একটি অভিজাত হোটেলে ‘নেত্রী : দ্য লিডার’ ছবির মহারথে অনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হয়। এদিন শরীরে উপস্থিত ছিলেন অভিনেতা কবির দুহান সিং, রবি কিষান ও প্রদীপ রাওয়াতসহ তুরস্কেরের অভিনেতারা।

রাজনৈতিক প্রেক্ষাপটে অ্যাকশনধর্মী সিনেমা নেত্রী- দ্য লিডার। এর মূল চরিত্রে থাকছেন বর্ষা। অর্থাৎ ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী বর্ষা। অনন্ত জলিল অভিনয় করবেন বর্ষার দেহরক্ষী হিসেবে।

এছাড়া দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও।

এদিন অনন্ত জলিল জানান, ‘একজন সাধারণ মেয়ের নেত্রী হয়ে উঠার গল্প নিয়ে নির্মিত হবে ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমাটি। এখানে দেখানো হবে সিলেট বিভাগের রাজনীতির সঙ্গে জড়িত নারী নেত্রীর গল্প। ২৮ ফেব্রুয়ারি থেকে সিলেটে শুরু হবে অনন্ত-বর্ষা জুটির নতুন সিনেমার চিত্রায়ণ। এরপর ভারতের হায়দরাবাদ ও তুরস্কের বিভিন্ন লোকেশেনও হবে শুটিং’।

এদিন ‘দিন, দ্যা ডে’ ছবি ট্রেলারও প্রদর্শন করা হয়েছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x