মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০

২০ সুন্দরীর লড়াইয়ের পালা

২০ সুন্দরীর লড়াইয়ের পালা
ছবি: ইত্তেফাক

সৌন্দর্য এবং প্রতিভার সম্মিলনে আন্তর্জাতিক প্রতিযোগিতা ‘মিস ইউনিভার্স ২০২০’-এর বাংলাদেশ পর্বের মূল প্রতিযোগিতার ২০ জনকে চূড়ান্ত করা হয়েছে। নিবন্ধিত প্রতিযোগীদের মধ্যে থেকে সৌন্দর্য, শিক্ষা, প্রতিভা, বুদ্ধিমত্তাসহ আরও বিভিন্ন যোগ্যতার উপর ভিত্তি করে তাদের নির্বাচন করা হয়। চূড়ান্ত পর্বের জন্য প্রস্তুত করতে তাদের নিয়ে শুরু হয়েছে গ্রুমিং প্রক্রিয়া। আগামী ২০ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে জাতীয় পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতা।

মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম জানান, ‘গতবারের চেয়ে এবার আরও মেধাবী ও প্রতিভাবান প্রতিযোগীরা অংশগ্রহণ করছেন। গত ১১ জানুয়ারি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু হয় এবারের পর্বের কার্যক্রম। ১৩ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি দ্বিতীয়বারের মতো আয়োজিত এই প্রতিযোগিতার নিবন্ধন করেন ৯,২৫৬ জনেরও বেশি। প্রাথমিক বাছাইয়ের পরে অডিশনের জন্য ডাক পান ৫০০ জন প্রতিযোগী। তাদের মধ্য থেকে প্রথমিকভাবে ৫০ জনকে বাছাই করা হয়। সেখান থেকে ২০ জনকে চূড়ান্ত করা হয়েছে তাদের নিয়ে চলছে গ্রুমিং প্রক্রিয়া।

অডিশন পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন প্রিয়তা ইফতেখার (মিস কালচার ওয়ার্ল্ডওয়াইড ২০১৮), ফ্যাশন ডিজাইনার শাহরুখ আমিন, আইস টুডের ফ্যাশন এডিটর গৌতম সাহা এবং মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯-এর প্রথম রানারআপ আলিশা ইসলাম।

চূড়ান্ত পর্বের বিচারক হিসেবে থাকবেন গায়ক তাহসান রহমান খান, অভিনেত্রী বিদ্যা সিনহা মীমসহ মোট চারজন।

আগামী ২০ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে জাতীয় পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতা।

আগামী মে মাসে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন ‘ফ্লোরা ব্যাংক মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এর মুকুট বিজয়ী।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x