শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মিলন-মম’র ‘আরাধ্য’

আপডেট : ০৩ মার্চ ২০২১, ২০:২৬

দেশের জনপ্রিয় অভিনয় শিল্পী আনিসুর রহমান মিলন-জাকিয়া বারী মম। এবার জুটি বেঁধেছেন তারা। ‘আরাধ্য’ নামের নাটকে অভিনয় করেছেন এই দুই তারকা। এবার স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাদের। 

রুম্মান রশীদ খানের রচনায় ‘আরাধ্য’ নাটকটি পরিচালনা করেছেন সজিব চিশতি। এতে আরও অভিনয় করেছেন সেঁজুতি খন্দকার। নাটকটি প্রযোজনা করেছে এস এইস ভিশন। আজ বুধবার (৩ মার্চ) রাত ৮টায় আরটিভিতে ‘আরাধ্য’ নাটকটি প্রচার হবে।

জারা-দীপু সুখি দম্পতি। স্বামী স্বল্পভাষী হলেও স্ত্রী তার বিপরীত, ভীষণ চঞ্চল, কথা বলতে ভালোবাসেন। একদিন জারা জানায়, তিনি মা হতে চলেছে। খুশিতে আত্মহারা হয়ে যায় দীপু। তবে খবরটি শোনার কিছুক্ষণের মধ্যেই পৃথিবী ওলটপালট হয়ে যায়। দীপুর প্রথম স্ত্রী মৌ এক দুর্ঘটনায় গর্ভাবস্থায় প্রাণ হারায়। একের পর এক সেই দৃশ্যগুলো মনে পড়ে যায় তার। জারা জানে এ ঘটনার কথা। তবে স্বামীকে সারাক্ষণ সেসব স্মৃতি থেকে দূরে রাখার সর্বাত্মক চেষ্টা থাকে তার। দীপু চায়নি দ্বিতীয়বার ঘর বাঁধতে। তবে ঘটনাক্রমে জারাকে বিয়ে করতে হয়েছিল তার। স্বামীর প্রথম স্ত্রীর এতো গল্প, এতো কথা জারাকে অসুস্থ করে দেয়। একা থাকলে তিনি মৌকে দেখতে পান, কথা বলেন! এমন মনস্তাত্বিক টানাপড়েনের গল্পে নির্মিত হয়েছে খণ্ড নাটক ‘আরাধ্য’।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন