শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চঞ্চল-শুভর ‘কন্ট্রাক্ট’, পোস্টারের সঙ্গে মুক্তির তারিখ ঘোষণা

আপডেট : ০৩ মার্চ ২০২১, ১৭:৪৩

ঢালিউডের তারকা অভিনেতা আরিফিন শুভ। মাল্টিকাস্টিং ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’-এ অভিনয় করেছেন তিনি। গেল মাস থেকেই ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম জি-ফাইভে নাটকীয় ঢঙে একে একে ‘কন্ট্রাক্ট’ এর চরিত্রদের পরিচয় করিয়ে দেয়া হচ্ছিলো। মঙ্গলবার প্রকাশ হয়েছে সিরিজটির অফিসিয়াল পোস্টার। সঙ্গে ঘোষণা করা হয়েছে সিরিজটি মুক্তির তারিখ।

এই সিরিজে আরও অভিনয় করবেন চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম, মিথিলা এবং শ্যামল মাওলার মতো অভিনয় শিল্পীরা।

বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘বেগ বাস্টার্ড’ সিরিজের ‘কন্ট্রাক্ট’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এই ওয়েব সিরিজটি। পলিটিক্যাল থ্রিলারধর্মী এ সিরিজটি প্রথম সিজনের পর দ্বিতীয় সিজনও নির্মাণ করার কথা জানান কৃষ্ণেন্দু।

মঙ্গলবার আরিফিন শুভ তার ফেসবুক পেজে ছবির পোস্টার শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘অপেক্ষার অবসান! এসে গেছে  জি-৫ এর অফিসিয়াল পোস্টার! আগামী ১৮ মার্চ জি-৫ এ এটি মুক্তি পাচ্ছে।’

তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের যৌথ পরিচালনায় নির্মিত হয়েছে ছয় পর্বের এই ওয়েব সিরিজটি। ‘কন্ট্রাক্ট’ এর প্রতিটি এপিসোড এর ব্যাপ্তী হবে ৩০ মিনিটের আশপাশে।

‘কনট্রাক্ট’ সিরিজে চঞ্চল চৌধুরীর চরিত্রের নাম ব্ল্যাক রঞ্জু। শ্যামল মওলা অভিনয় করেছেন বেগ চরিত্রে। আর মিথিলা একজন রাজনীতিবিদ, নাম রুমানা। জাকিয়া বারী মমকে দেখা যাবে মিনা চরিত্রে। আর বাস্টার্ড ভূমিকায় থাকছেন আরিফিন শুভ।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন