সুশান্তের অপমৃত্যু: মাদক মামলার চার্জশিটে রিয়াসহ ৩৩ জনের নাম

সুশান্তের অপমৃত্যু: মাদক মামলার চার্জশিটে রিয়াসহ ৩৩ জনের নাম
সুশান্ত সিং রাজপুত ও তার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পর মাদক মামলার চার্জশিট দাখিল করা হয়েছে। চার্জশিটে সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীসহ ৩৩ জনের নাম রয়েছে। ২০০ জন সাক্ষীর বয়ান নিয়ে চার্জশিট ফাইল করে শুক্রবার তার জমা দিয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) প্রধান সমীর ওয়াংখেরে।

ভারতীয় গণমাধ্যমগুলোতে বলা হয়েছে, প্রায় ১২ হাজারেরও বেশি সংখ্যক পৃষ্ঠার চার্জশিট ফাইল করা হয়েছে। ডিজিটাল চার্জশিটে সেই সংখ্যাটি প্রায় ৫০ হাজার।

২০২০ সালের ১৪ জুন মাসে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। তারপর থেকে তোলপাড় হয়ে যায় দেশ। স্বজনপোষণ থেকে শুরু করে মাদক ব্যবহারের অভিযোগ ওঠে বলিউড তারকাদের বিরুদ্ধে।

প্রাথমিকভাবে মুম্বাই পুলিশ সে বিষয়ে তদন্ত শুরু করলেও তদন্তকারী সংস্থা সিবিআই (সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন), ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) ও এনসিবির (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো) হাতে সুশান্তের মৃত্যু সংক্রান্ত অনুসন্ধানের দায়ভার তুলে দেওয়া হয়। একাধিক বলি তারকা এনসিবির নজরে চলে আসেন। দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিংহ, শ্রদ্ধা কাপুর, অর্জুন রামপালেরও বয়ান রেকর্ড করেন কর্মকর্তারা।

দেখতে দেখতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আট মাস হয়ে গেল। এখনও তারা নিশ্চিত করে বলতে পানেনি সুশান্তের মৃত্যুর কারণ কী। তিনি আত্মহত্যাই করেছিলেন নাকি তাকে খুন করা হয়েছিল। তবে তার মৃত্যুর রহস্য উতঘটন না করা গেলেও মাদক মামলার চার্জশিট দিলো এনসিবি।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x