আমি আর সস্তা নই: তাপসী

আমি আর সস্তা নই: তাপসী
অভিনেত্রী তাপসী পান্নু। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। সম্প্রতি তার বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। শুরুর দিকে চুপ করে থাকলেও এবার মুখ খুলেছেন এই অভিনেত্রী। দেশটির আয়কর দফতরের হানা নিয়ে টুইটে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগগুলো জবাব দিয়েছেন তাপসী। সেই সঙ্গে অর্থমন্ত্রী নির্মলা সীতারামন ও কঙ্গনা রনৌতের করা সমালোচনা করেন তিনি।

টুইটে তাপসী বলেছেন, ‘৩ দিন ধরে তল্লাশি চালানো হয়েছে। যে ৩টি জিনিসের উপর তল্লাশি চালানো হয়েছে, তার প্রথমটি হল প্যারিসে আমার একটি বাংলো। অভিযোগ উঠেছে, ওই বাংলোর নাকি চাবি পাওয়া গিয়েছে, এবং ওই বাংলোটি আমার। দু’নম্বরটি হল, অভিযোগ উঠেছে ৫ কোটি টাকার একটি রসিদ নিয়ে। আমি সেই রশিদ বঁধিয়ে রেখে দেব। কারণ, সে টাকা আমি আগেই নিতে অস্বীকার করেছিলাম। তৃতীয়, মাননীয়া অর্থমন্ত্রীর কথা অনুযায়ী আমার সম্পত্তিতে তল্লাশি চালানো হয়েছিল ২০১৩ সালে। সে কথা আমার স্মৃতিতে নেই।’ শেষে কঙ্গনাকে ব্যঙ্গ করে লিখেছেন, ‘আর খুব একটা সস্তা নই আমি’। সোজা কথায়, তার বিরুদ্ধে ওঠা অভিযোগগুলোকে খারিজ করে দিয়েছেন তাপসী পান্নু।

কিছু দিন আগে কঙ্গনা রানৌতে নিজের সস্তা প্রতিরূপ বলেছিলেন তাপসীকে। তার দাবি ছিল, তাপসী পান্নু তাকে নকল করেন। সেই প্রসঙ্গ তুলে এনে কঙ্গনাকে কটাক্ষ করলেন ‘থাপ্পড়’-এর অভিনেত্রী।

গত বুধবার থেকে আয়কর দফতরের নজরে পড়েছেন তাপসী পান্নু, অনুরাগ কশ্যপসহ আরও কয়েক জন বলি তারকা। বিকাশ বহেল, বিক্রমাদিত্য মোতওয়ানে, মধু মন্টেনা ও কশ্যপের এককালীন প্রযোজনা সংস্থা ‘ফ্যান্টম ফিল্মস’ এ তল্লাশি চালিয়েছেন আয়কর দফতরের কর্মকর্তারা।

কেবল ‘ফ্যান্টম’ নয়, বুধবার আয়কর দফতরের কর্মকর্তারা ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা ‘কোয়ান’ ও ‘এক্সিড’-এও তল্লাশি চালিয়েছেন। এছাড়া ‘রিলায়্যান্স এন্টারটেনমেন্ট গ্রুপ’-এর প্রধান কার্যনির্বাহী কর্মকর্তা শিবাশিস সরকারের বিভিন্ন দফতরেও বুধবার এবং বৃহস্পতিবার তল্লাশি হয়েছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x