বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

স্টার সিনেপ্লেক্সে ‘গডজিলা বনাম কং’

আপডেট : ২৫ মার্চ ২০২১, ১৬:০২

সায়েন্সফিকশন ও অ্যাকশন চলচ্চিত্র ‘গডজিলা ভার্সেস কং’। অ্যাডাম উইংগার্ড পরিচালিত, টেরি রসিও, মাইকেল ডগের্টি এর গল্প অবলম্বনে রচিত হয়েছে ছবিটি।  প্রথমে যখন ২০১৫ সালে এই ছবি নির্মাণের কথা ঘোষণা করা হয়েছিল, তখন ঠিক ছিল যে ২০২০ সালের ২৯ মে নাগাদ সারা বিশ্বের প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পাবে ‘গডজিলা ভার্সেস কং’।

এরপর করোনাকালীন পরিস্থিতির জন্য পরিকল্পনা বাতিল করতে হয় দুই প্রযোজনা সংস্থাকে। অবশেষে পর্দায় আসছে গডজিলা বনাম কংয়ের লড়াই। ২৪ মার্চ আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ছবিটি। বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে দর্শকরা ছবিটি দেখতে পাবেন ২৬ মার্চ থেকে।

এ ছবিতে অভিনয় করেছেন আলেকজান্ডার স্কার্সগার্ড, মিলি ববি ব্রাউন, রেবেকা হল, ব্রায়ান হেনরিসহ আরও অনেকে। গডজিলা ফ্র্যাঞ্চাইজির এই ছবি ঘিরে উন্মাদনার পারদ একেবারে তুঙ্গে। ছবির টিজার থেকে ট্রেলার, প্রকাশ্যে আসতেই হিট দর্শকমহলে।

জানা গেছে, ট্রেলারটি ইংরেজি ছাড়াও হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে। ছবির ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে যে, গডজিলা ও কিংকং, এই দুই চরিত্রের সংঘাতই হতে চলেছে চিত্রনাট্যের মূল আসল কথা! যদিও ছবির কাহিনীর সারসংক্ষেপ বলছে যে এবারে মানুষের এক চক্রান্তের শিকার হতে চলেছে অসীম শক্তিধর এই দুই প্রাণী। 

শুধু তাই নয়, মানুষের চক্রান্তের ফলে দু'জনেরই পৃথিবী থেকে নিশ্চিহ্ন হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে ছবিতে। তাই কিং কং আর গডজিলা দু'জনেই ধ্বংস হয়ে যাবে না কি কোনও একজন টিঁকে থাকবে, এখন অপেক্ষা সেটাই দেখার।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন