শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কঙ্গনার ‘থালাইভি’র মুক্তি স্থগিত

আপডেট : ১১ এপ্রিল ২০২১, ১৪:২৭

তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। সম্প্রতি প্রকাশ্যে আসা ‘থালাইভি’ ছবির ‘চালি চালি’ গানে জয়ললিতার যৌবনের লাস্যময়ী রূপকে পর্দায় তুলে ধরেছেন এই অভিনেত্রী। গানটি সামনে আসতেই তা হু হু করে ভাইরাল হয়। এএল বিজয় পরিচালক বহু প্রত্যাশিত এই ছবিটি ২৩ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ মুক্তি স্থগিত করা হলো।

‘থালাইভি’ ছবিতে কঙ্গনা রনৌত ছাড়াও অভিনয় করেছেন অরবিন্দ স্বামী, প্রকাশ রাজ, যীশু সেনগুপ্ত শামনা কাসিম মধু, সমুদিরকানি, ভাগ্যশ্রীসহ আরও অনেকে।

ভারতীয় একাধিক গণমাধ্যমসূত্রে জানা গেছে, দ্বিতীয় দফায় করোনার পরিস্থিতি ক্রমাগত জটিল হচ্ছে। আর সেকথা মাথায় রেখেই পিছিয়ে দেওয়া হল জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ ছবি মুক্তির তারিখ। অর্থাৎ এই ছবিটির জন্য আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে সিনেমা প্রেমীদের।

নির্মাতাদের তরফে এইটি বিবৃতিতে জানানো হয়, ‘এই ছবিটি তৈরি করতে আমদের গোটা টিম অনেক আত্মত্যাগ করেছে। এই চ্যালেঞ্জিং এবং একই সঙ্গে সুন্দর এই যাত্রাপথের জন্য আমরা ছবির প্রত্যেক কলাকুশলীকে ধন্যবাদ জানাই। এই ছবিটি যেহেতু একই সঙ্গে অনেকগুলো ভাষাতে মুক্তি পাবে, আমরা চাইব সব ভাষাতেই ছবিটি একই দিনে মুক্তি পাক। ২৩ এপ্রিল থালাইভি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতি, লকডাউনসহ বিভিন্ন কারণে ছবিটি এখনই মুক্তির দিতে আমরা প্রস্তুত নই। সরকারি নিয়ম মেনেই আমরা থালাইভির মুক্তি স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছি।’

অভিনেত্রী ও রাজনৈতিক নেত্রী, জয়ললিতার জীবনের দুটি দিকই উঠে আসবে এই ছবিতে। ছবিটি হিন্দি ছাড়াও, তামিল ও তেলুগুতেও মুক্তি পাবে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন