আলাদা থাকছেন অজয়-কাজল!

আলাদা থাকছেন অজয়-কাজল!
অজয় দেবগন ও কাজল। ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি অজয় দেবগন-কাজল। বিয়ের এতো বছরে বিভিন্ন গুঞ্জন রটেছে তাদের ঘিরে। কিন্তু তা পাত্তা দেননি তারা। এবার খবর ছড়িয়েছে বিচ্ছেদের পথে হাঁটছেন। কিন্তু বিষয়টি পুরোই গুজব। যদিও বর্তমানে আলাদা থাকছেন তারা। কিন্তু সেটিই নিজেদের প্রয়োজনেই।

সন্তানদের জন্য আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন অজয় ও কাজল। বেশ কয়েকমাস একসঙ্গে থাকার সুযোগ পাচ্ছেন না তারা। মূল ঘটনা হচ্ছে, এই তারকা দম্পতির মেয়ে বর্তমানে সিঙ্গাপুরে পড়াশোনা করছেন। আর করোনার এই সময়ে মেয়েকে একা ছাড়তে রাজি নন বাবা-মা। এজন্য সিঙ্গাপুরে ফ্ল্যাট কিনেছেন অজয়। সেখানে সন্তানকে নিয়ে থাকছেন কাজল।

এছাড়া বলিউড সিনেমা নিয়ে তুমুল ব্যস্ত সময় কাটাচ্ছেন অজয়। এই মুহূর্তে দেশ ছাড়া তার পক্ষে সম্ভব নয়। এজন্য স্ত্রী সন্তানকে ছেড়ে বর্তমানে মুম্বাইতেই থাকছেন এই বলিউড তারকা।

এই ঘটনা বিভিন্নভাবে ঘুরে অজয় ও কাজলের বিচ্ছেদের খবর তৈরি হয়েছে। যা নিতান্তই গুজব।

অজয় দেবগনের ‘ময়দান‌’ সিনেমাটি গত বছর থেকে রয়েছে মুক্তির অপেক্ষায়। অভিনেতাকে এই এতে ফুটবল কোচের ভূমিকায় দেখা যাবে। এর পরিচালক অমিত শর্মা। প্রযোজক হিসাবে রয়েছেন বনি কাপুর, আকাশ চাওলা ও অরুনাভ জয় সেনগুপ্ত। গত বছরের জানুয়ারিতে সিনেমার পোস্টারের প্রথম লুক প্রকাশ পায়।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x