শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

১০ বছর পেরোলো সানি-ড্যানিয়েলের দাম্পত্য জীবন

আপডেট : ১১ এপ্রিল ২০২১, ২০:৪৬

অভিনেত্রী সানি লিউনি ও ড্যানিয়েল ওয়েবারের ১৩ বছরের সম্পর্ক আর ১০ বছরের দাম্পত্য জীবন। শুক্রবার ছিলো তাদের বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনটি উদযাপনে খামতি রাখলেন না তারা। শুধু পোস্ট করে নয় উপহার হিসেবে সানিকে দিয়েছেন হীরার হার।

নিজের ইনস্টা প্রোফাইলে ভিডিও শেয়ার করেছেন লীলা অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে- সাদা ও সবুজের ডোরাকাটা পোশাক পরে সানি। টান টান করে চুল বাঁধা। ভিডিও জুড়ে গলার হার ঝলমল করছে। তবে হীরার চাইতেও যেন বেশি ঝলমলে সানির মুখ।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Leone (@sunnyleone)

সানি লিখেছেন, ‘আমাদের বিবাহবার্ষিকীতে আমাকে হিরার নেকলেস উপহার দেওয়ার জন্য অজস্র ধন্যবাদ। এটা আমার কাছে স্বপ্ন পূরণ। ১০ বছরের বিবাহিত জীবন এবং ১৩ বছর একসঙ্গে রয়েছি আমরা। কে ভেবেছিল, যেমন স্বপ্ন দেখেছিলাম, একে অপরকে কথা দিয়েছিলাম, তেমনটাই জীবনই কাটাব! ভালবাসি তোমায়।’

ড্যানিয়েলের বলেছেন, প্রথমবারেই সানির প্রেমে পড়ে যান তিনি। তবে সানির অনুভূতি তৈরি হয় ধীরে ধীরে। তার মায়ের মৃত্যুর সময়ে ড্যানিয়েল তার কাঁধ শক্ত করার জন্য তার সঙ্গ ছাড়েননি একবারের জন্যেও। সেই ভালবাসা আজও ঝলমল করছে।

২০১১ সালে দীর্ঘদিনের প্রেমিক ড্যানিয়েলকে বিয়ে করেন সানি। ২০১৭ সালে প্রথম সন্তান নিশাকে দত্তক নেন সানি আর ড্যানিয়েল বড়। তারপর একই সঙ্গে তাদের জীবনে আসে যমজ পুত্র সন্তান নোয়া এবং আসের। এক সময়ের নীল তারকা সানির বলিউড কেরিয়ার খুব একটা সহজ ছিল না। অনেক চড়াই-উতরাই পেরিয়ে আজকের জায়গায় এসেছেন। ধীরে ধীরে নিজের জায়গা করেছেন বলিউডে। আর সানির এই জার্নিতে সবসময় পাশে থেকেছেন ড্যানিয়েল। সম্প্রতি স্লিটসভিলার ১৩ নম্বর শুটিং সেরেছেন সানি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন