মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অধ্যক্ষের পদ ছাড়লেন দীপিকা

আপডেট : ১২ এপ্রিল ২০২১, ১৬:৫৫

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তিন বছর আগে মুম্বাই অ্যাকাডেমি অব মুভিং ইমেজের (মামি) অধ্যক্ষের পদে বসেছিলেন তিনি। এবার এই যাত্রার ইতি টানলেন এই অভিনেত্রী। এ বিষয়ে ইনস্টাগ্রামে ব্যাখ্যা দিয়েছেন দীপিকা।

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়ে পাশে তার বিবৃতি দিয়েছেন দীপিকা। সেখানে তিনি লিখেছেন, ‘মামির অধ্যক্ষের দায়িত্ব পালন করে গভীরভাবে সমৃদ্ধ হয়েছি। একজন শিল্পী হিসেবে গোটা বিশ্বের চলচ্চিত্র মুম্বাই শহরে একত্র করার অভিজ্ঞতা হয়েছে আমার। কিন্তু আমি বুঝতে পারছি, মামি-র জন্য যে নিষ্ঠা ও মনোযোগের প্রয়োজন তা হয়তো আমি দিতে পারবো না। কাজের চাপ রয়েছে অনেক। তাই এই পদ থেকে সরে দাঁড়াচ্ছি। তবে সারা জীবনের জন্য ‘মামি’র সঙ্গে সম্পর্ক অক্ষুণ্ণ থাকবে।’

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ২০১৯ সালে আমির-পত্নী ও পরিচালক কিরণ রাওকে সরিয়ে ‘মামি’র অধ্যক্ষের পদ দখল করেছিলেন দীপিকা। কিন্তু দির্ঘদিন দায়িত্ব পালন করাটা তার পক্ষে সমস্যার হয়ে যাচ্ছে। কারণ, সম্প্রতি একাধিক ছবির চুক্তি স্বাক্ষর করেছেন দীপিকা। কিছু মুক্তির পথে, কিছুর শুটিং চলছে। দু’দিকে একসঙ্গে মন দেওয়ায় সম্ভব হবে না বলে এই সিদ্ধান্ত নিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি নিজের নতুন ওয়েবসাইট লঞ্চ করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সামাজিক মাধ্যমে নিজের ওয়েবসাইটের প্রথম ঝলকও প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। স্ত্রীর নয়া উদ্যোগকে প্রশংসা এবং সমর্থন জানিয়েছেন অভিনেতা রণবীর সিং।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন