পহেলা বৈশাখে বাসার ছাদে আনিকার কনসার্ট

পহেলা বৈশাখে বাসার ছাদে আনিকার কনসার্ট
তাসনিম আনিকা। ছবি: সংগৃহীত

তরুণ জনপ্রিয় কণ্ঠশিল্পী তাসনিম আনিকা পহেলা বৈশাখ উপলক্ষে গান শোনাবেন শ্রোতাদের। তবে সেটা একটু ভিন্নভাবে আয়োজন করেছেন তিনি। বাসার ছাদে ভিন্নধর্মী এ কনসার্টের আয়োজন করেছেন আনিকা।

এ প্রসঙ্গে আনিকা বলেন, আগামীকাল পহেলা বৈশাখ উপলক্ষে বিকেলে আমার নিকেতনের বাসার ছাদে এক কনসার্ট-এর আয়োজন করছি। আর এটি লাইভ প্রিমিয়ার যাবে আমার পেইজ ও ইউটিউব চ্যানেলে। নিজেই সব ডেকোরেশন থেকে শুরু করে ফুল প্রজেক্ট প্ল্যানিং করেছি। নিজে স্ক্রিপ্ট করেছি, প্ল্যানিং সং রেডি করেছি। আমার এই লাইভ অডিও প্রোডাকশনে হেল্প করছে রফিকুল ইসলাম ফরহাদ এবং ভিডিও প্রোডাকশনে ইশতিয়াক এমিল। খুব লিমিটেশনের মধ্য দিয়ে কনসার্টটি আয়োজন করছি। আশা করি, লকডাউনে ঘরে বসে দেখার মত কিছু একটা হবে, সকলের ভালোলাগবে।

ইতিমধ্যে প্রকাশিত হয়েছে আনিকার বেশ কয়েকটি মৌলিক গান। সেগুলোর মধ্যে আছে ‘ইচ্ছেরা’, ‘পারি না’, ‘অভিমান’, ‘পাগলামি’, ‘কাঁটাতার’ (মেজবাহ বাপ্পীর সঙ্গ ডুয়েট), ‘লুকোচুরি প্রেম’ (হৃদয় খানের সঙ্গে গাওয়া নাটকের গাওয়া)। বালামের সুর-সংগীতায়োজনে ‘খোলা আকাশ’ গানটি বেশ প্রশংসা কুড়িয়েছে। শ্রোতা ও দেশবাসীর কাছে শুভকামনা প্রত্যাশা করেছেন তিনি।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x