বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রণবীরের প্রেম না টেকার ব্যাখ্যা দিলেন আলিয়া

আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ১৩:০০

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনসহ বেশ কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে জমিয়ে প্রেম করছেন তিনি। রণবীরের আগের সম্পর্কগুলোর একটাও কেন টেঁকেনি তার ব্যাখ্যা দিয়েছেন আলিয়া ভাট। ফিল্মফেয়ার পত্রিকার এক সাক্ষাৎকারে এ নিয়ে মন কথা বলেছেন আলিয়া।

অলিয়া বলেছেন, ‘প্রেমের বিষয়টি সম্পূর্ণ রণবীরের ব্যক্তিগত ব্যাপার। আমার এই বিষয়ে মন্তব্য করা ভালো দেখায় না! এটা বিচার করার অধিকারও আমার নেই।’

এক সময়ে ক্যাটরিনা কাইফ ছিলেন তার বেস্ট ফ্রেন্ড, রণবীরের সঙ্গে সম্পর্ক হওয়ার পর সেই বন্ধুত্বে কিন্তু চিড় ধরেছে, আগের মতো আর এক জিমে যান না দুই নায়িকা। পরস্পরের সঙ্গে আড্ডা দিতে যাওয়াটাও শিকেয় উঠেছে! অন্যদিকে, মন্তব্য করবেন না বললেও মুখ কিন্তু খুলেছেন তিনি। তবে বুদ্ধিমতীর মতো কারও নাম নেননি!

আলিয়া জানিয়েছেন, তার আর রণবীরের সম্পর্কের মূল বন্ধন বন্ধুত্ব। তারা প্রেমিক-প্রেমিকার মতো পরস্পরের প্রতি অধিকারবোধ জাহির করেন না, একে অপরকে তারা সম্পূর্ণ স্বাধীনতা দেওয়ায় বিশ্বাসী।

রণবীর একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অতীতের সম্পর্কগুলো তাকে কখনই নিজের মতো থাকার সুযোগ দেয়নি। সব সময়েই তিনি প্রেমিকাদের সময় দিতে বাধ্য হতেন। সম্পর্কে স্পেস বলে কিছু হয় না এটা মেনে নেওয়া ভালো আর স্পেস চাইলে মহাশূন্যে যেতে হবে!

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন