বাবার মৃত্যুর সময় শুটিংয়ে ব্যস্ত ছিলেন হিনা

বাবার মৃত্যুর সময় শুটিংয়ে ব্যস্ত ছিলেন হিনা
বাবার সঙ্গে হিনা খান। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী হিনা খানের বাবা মারা গেছেন। মঙ্গলবার (২০ এপ্রিল) হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। মৃত্যুর সময় বাবার পাশে ছিলেন না অভিনেত্রী। কাশ্মিরে শুটিং করছিলেন তিনি। অভিনেতা শাহির শেখের সঙ্গে একটি গানের শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন হিনা। বাবার মৃত্যুর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই কাশ্মীর থেকে বিমানে মুম্বাই চলে যান।

মুম্বাই বিমানবন্দরে পাপারাতজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন হিনা খান। দ্রুত গতিতে বিমানবন্দর ছেড়ে যেতে দেখা গেছে তাকে। এ সময় তার পরনে ছিল নীল জাম্পস্যুট, ডেনিমের জ্যাকেট ও সাদা মাস্ক। চোখে কালো চশমা।

বাবার মৃত্যুতে ভেঙে পড়েছেন এ অভিনেত্রী। বাবার সঙ্গে তার সম্পর্ক ছিল মধুর। নিজের ইনস্টাগ্রামে প্রায়ই বাবার সঙ্গে ছবি শেয়ার করতেন হিনা। লকডাউনের সময় পরিবারের সঙ্গে কাটানো মুহূর্তগুলোও তুলে ধরতেন তিনি।

পরিবারের সঙ্গে কাটানো বিভিন্ন ফ্রেমবন্দি মুহূর্তের ছবি হিনা আপলোড করতেন সোশ্যাল মিডিয়ায়। বাবার সঙ্গে হিনার সম্পর্ক যে অত্যন্ত ঘনিষ্ঠ ছিল তা বোঝা যেত প্রায়শই এই অভিনেত্রীর করা বিভিন্ন পোস্ট থেকে। মাঝেমধ্যেই বাবার ছবি ও বিভিন্ন ভিডিও পোস্ট করতেন হিনা। বিশেষ করে হিনার বাবার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। ওই ভিডিওতে দেখা, গেছিল হিনার বাবা বলছেন তিনি তার মেয়ের ক্রেডিট ও ডেবিট কার্ড নিষ্ক্রিয় করে দিয়েছেন যাতে মেয়ে কম খরচ করে! বাবা সমন্ধে বলতে গিয়ে হিনা একবার জানিয়েছিলেন তাঁর অভিনেত্রী হওয়ার স্বপ্নের কথা একমাত্র জানতেন তাঁর বাবা। পরিবারের বাকি সদস্যদের তিনি ঘুনাক্ষরেও টের পেতে দেননি সেকথা।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x