দেশে কারফিউ কার্যকর করা উচিত: সুবর্ণা মুস্তাফা

দেশে কারফিউ কার্যকর করা উচিত: সুবর্ণা মুস্তাফা
সুবর্ণা মুস্তাফা। ছবি: সংগৃহীত

কয়েকগুণ শক্তি নিয়ে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে আছড়ে পড়েছে প্রাণঘাতি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ। দিন যত যাচ্ছে ততই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন অভিনেত্রী সারাহ বেগম কবরী, অভিনেতা এস এম মহসীন, সংগীত পরিচালক ফরিদ আহমেদ। করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন নায়ক আলমগীরসহ অনেকে।

এই পরিস্থিতিতে দেশে আরও কড়া লকডাউন চাইলেন বিশিষ্ট অভিনেত্রী, প্রযোজক ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। প্রয়োজনে কারফিউ জারিরও পক্ষে তিনি।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে নিজের ফেসবুক পোস্টে তিনি লিখেন, ‘লকডাউন আরো জোরাল করা উচিত। আমরা এখন পর্যন্ত মহামারির ভয়াবহতার মুখোমুখি হইনি। কিন্তু পরিস্থিতি সেদিকেই যাচ্ছি। প্রয়োজনে সরকারের উচিত কারফিউ জারি করা। জীবন সবার আগে।’

Lock down should be enforced more strongly. We haven't faced epidemic yet. The way we are behaving is leading towards that. If needed government should enforce curfew. Life is priority.

Posted by Suborna Mustafa on Wednesday, April 21, 2021

তার এই পোস্টে অনেকেই সমর্থন জানিয়েছেন। অনেকে আবার স্বল্প আয়ের মানুষের দিনযাপনকে বিবেচনায় এনে সুবর্ণার এ স্ট্যাটাসের সমালোচনা করছেন।

গত ফেব্রুয়ারিতে বাংলাদেশে করোনা টিকার কার্যক্রম শুরু হলে একেবারে শুরুর দিকে টিকা নেন সুবর্ণা মুস্তাফা। জাতীয় সংসদ ভবনে টিকার নেয়ার সে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সবাইকে টিকা নিতে উৎসাহও দেন। যদিও টিকার দ্বিতীয় ডোজ এখনো নেননি আশি ও নব্বইয়ের দশকের জনপ্রিয় এই নায়িকা।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x