করোনায় চলে গেলেন বলিউড অভিনেতা বিক্রমজিৎ

করোনায় চলে গেলেন বলিউড অভিনেতা বিক্রমজিৎ
বিক্রমজিৎ কানওয়ারপাল। ছবি: সংগৃহীত

হিন্দি সিনেমা ও সিরিয়ালের অতি পরিচিত মুখ ছিলেন বিক্রমজিৎ কানওয়ারপাল। বহু চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিয়ালে পার্শ্ব-চরিত্রে অভিনয় করেছেন তিনি। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শুক্রবার (৩০ এপ্রিল) মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এই অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো মাত্র ৫৫ বছর। তার মৃত্যুতে বলিউড পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিচালক অশোক পণ্ডিত টুইটারে অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন। তিনি লেখেন, ‘আজ সকালে কোভিডে বিক্রমজিতের মৃত্যুর খবর শুনে আমি শোকাহত। তিনি একজন অবসরপ্রাপ্ত সেনা আধিকারিক ছিলেন। কনওয়রপাল বহু ছবি এবং ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। ওর পরিবার এবং কাছের মানুষের প্রতি আমার সমবেদনা। ওম শান্তি’।

কানওয়ারপালের জন্ম ভারতের হিমাচল প্রদেশে। ২০০২ সালে সোনাবাহিনী থেকে মেজর হিসেবে অবসর নেওয়ার পরই নিজের স্বপ্নপূরণ করতে বলিউডে পা রাখেন বিক্রমজিৎ। মধুর ভান্ডারকার পরিচালিত ‘পেজ থ্রি’ ছবিতে প্রথম অভিনয় করেন তিনি। ছোটপর্দাতেও ‘দিয়া অউর বাতি হম’, ‘দিল হি তো হ্যায়’, অনিল কপূরের ‘২৪’-এর মতো ধারাবাহিকে নিজের অভিনয়ের ছাপ রেখেছেন তিনি। ‘পেজ থ্রি’, ‘হিরোইন’, ‘গ্র্যান্ড মাস্তি’, ‘হে বেবি’-র মতো ছবিতে কাজ করেছেন তিনি।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x