ইজির মডেল শুভ

ইজির মডেল শুভ
আরিফিন শুভ। ছবি: সংগৃহীত

অভিনেতা ও মডেল আরিফিন শুভ। বিভিন্ন সময় বিভিন্ন ব্যান্ডের মডেল হয়েছেন তিনি। এবার দেশের অন্যতম ফ্যাশন হাউজ ইজির ঈদের পোশাকের মডেল হয়েছেন এই অভিনেতা। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে এর শুটিং সম্পন্ন হয়েছে।

প্রতি ঈদেই বাহারি ডিজাইনের টি-শার্ট নিয়ে এসেছে ইজি। এবার ঈদ উপলক্ষে ইজিতে রয়েছে কালারফুল সব টি-শার্ট, পলো-শার্ট, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, শর্ট ও লং পাঞ্জাবী, প্যান্ট ইত্যাদি। প্রতিটি শোরুমেই পাওয়া যাবে ইজির নতুন কালেকশন। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, রাজশাহী, খুলনা, বগুড়া, বরিশাল, নরসিংদী, ফেনীসহ সারাদেশে ইজির শোরুম রয়েছে। এই শোরুমগুলো থেকে নতুন কালেকশনের এসব পোশাক পাইকারি ও খুচরা কিনতে পারবেন ক্রেতারা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’র শুটিং সেরে কয়েকদিন আগেই ভারত থেকে ফিরেছেন নায়ক আরিফিন শুভ। এই ছবির প্রধান চরিত্র অর্থাৎ বঙ্গবন্ধুর ভূমিকায় দেখা যাবে এই অভিনেতাকে। ছবিটির বাংলাদেশ অংশের কাজ এখনো বাকি। তার মধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন ‘নূর’ নামের নতুন একটি ছবিতে। এই ছবির প্রযোজনায় থাকবে শাপলা মিডিয়া। পরিচালনা করবেন ‘পোড়ামন টু’ ও ‘দহন’ খ্যাত পরিচালক রায়হান রাফি। এই নির্মাতার সঙ্গে এটিই হবে শুভর প্রথম কাজ।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x