বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘রাধে’ নিয়ে বিতর্ক, মুখ খুললেন সালমান

আপডেট : ০৩ মে ২০২১, ১৯:২৩

২০২০ সালে মুক্তি পাওয়ার কথা ছিল সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘রাধে’। কিন্তু করোনা মহামারির কারণে সিনেমাটির মুক্তি আটকে যায়। এরপর আগামী ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে ছবিটি। এরই মধ্যে সিনেমার ট্রেইলার ইউটিউবে ঝড় তুলেছে। প্রথম টিজার প্রকাশ হতেই ব্যাপক আলোচনায় আসেন সালমান খান। 

ট্রেলার মুক্তি পাওয়ার পর সেটি তো আকাশ ছুঁয়েছিল। কিন্তু অ্যাকশন, জমজমাট গান কিংবা সুপারহিট ডায়ালগের পাশাপাশি ব্যাপক চর্চা শুরু হয়েছিল দিশা পাটানি এবং সালমানের সিনেমার রোমান্স নিয়ে।

সম্প্রতি নায়ক-নায়িকার চুম্বনরত দৃশ্য প্রকাশ্যে আসে। আর সেটিই যেন আলোচনায় ঘি ঢালে। দৃশ্যে আলো আঁধারির মধ্যে দিশার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গিয়েছিল সালমানকে। যা দেখে অনেকেই নিশ্চিত ছিলেন যে, ওই দৃশ্যের শুটিংয়ের জন্য কোনও ‘ট্রিক’ ব্যবহার করা সম্ভব না।

তুমুল আলোচনার মুখে অবশেষে এ নিয়ে মুখ খুললেন সালমান। চুমুর বিষয়টি স্বীকার করে সালমান বলেন, ‘ইস পিকচার মে এক কিস জরুর হ্যায়।’
তবে তারপরই বলেন, ‘ঠোঁটের উপর ডাক্ট টেপ লাগিয়ে ট্রিকটা করা হয়েছিল।’

২০০৯ সালে প্রভুদেবার ‘ওয়ান্টেড’ ছবির সিক্যুয়াল এই ছবিটি। যা আগের ছবির মতোই অ্যাকশন, গান, নাচে জমজমাট হতে চলেছে। গতবারের লড়াইটা ছিল দুর্নীতি এবং গুন্ডারাজের বিরুদ্ধে। এবার বলিউডের ভাইজানের যুদ্ধ মাদক কারবারিদের বিরুদ্ধে। আসন্ন ঈদে ছবিটি মুক্তি পাবে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন