‘অমানুষ’ নিরব-মিথিলার পয়লা দর্শন

‘অমানুষ’ নিরব-মিথিলার পয়লা দর্শন
‘অমানুষ’ ছবিতে রাফিয়াত রশিদ মিথিলা ও নিরব হোসেন

প্রায় ন্যাড়া মাথা। ময়লা লেগে থাকা জলপাই রঙা শার্ট। গলায় বড় আকারের তাবিজ। কালচে তামাটে মুখ। কোমরের বেল্টে পিস্তল গুঁজে রাখা। সব মিলিয়ে নিজেকে আমূল বদলে ফেলেছেন নিরব হোসেন। তার পেছনে রিভলবার হাতে রাফিয়াত রশিদ মিথিলা। ঘন সবুজ বনের মাঝে দাঁড়িয়ে আছেন তারা।

‘অমানুষ’ ছবির পয়লা পোস্টারে এভাবে পাওয়া গেলো এই জুটিকে। আলোকচিত্রটি তুলেছেন নূর এ আলম নূর।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টারটি শেয়ার করেছেন নিরব ও মিথিলা। নিরব তার অফিসিয়াল পেজ ও অ্যাকাউন্টে লিখেছেন, ‘চলুন শুরু করা যাক। বড় কিছু আসতে চলেছে।’ ইনস্টাগ্রামেও তিনি ভক্তদের জন্য প্রকাশ করেছেন এটি।

Let’s roll up ???? sometime big is coming

Posted by Nirab Hossain on Tuesday, May 4, 2021

মিথিলা ফেসবুকে তার অফিসিয়াল পেজ ও অ্যাকাউন্টে এবং টুইটার ও ইনস্টাগ্রামে পোস্টারটি শেয়ার করে ‘অমানুষ’ হ্যাশট্যাগ দিয়েছেন। একইসঙ্গে জানিয়ে রেখেছেন, ‘শিগগিরই আসছে।’

#Omanush #ComingSoon Nirab Hossain Anonno Mamun

Posted by Rafiath Rashid Mithila on Tuesday, May 4, 2021

বড় পর্দায় এবারই প্রথম একজোট হয়েছেন নিরব ও মিথিলা। ছবিটির মাধ্যমে বড় পর্দার খাতা খুলেছেন মডেল-অভিনেত্রী-উপস্থাপক মিথিলা। ‘অমানুষ’ পরিচালনা করছেন অনন্য মামুন। বনজঙ্গলে থ্রিলার ধাঁচের গল্প নিয়ে সাজানো হয়েছে এর চিত্রনাট্য।

ছবিটিতে আরও অভিনয় করছেন কাজী নওশাবা আহমেদ, শহিদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনন্দ খালেদ, ক্রিস্টিয়ানো তন্ময়, ফারহান খান রিও।

নিরব ও মিথিলা ২০০৫ সালে অমিতাভ রেজার নির্দেশনায় একটেল মোবাইল ফোনের বিজ্ঞাপনচিত্রে প্রথমবার একসঙ্গে মডেল হন। এর পরের বছর তারিক আনাম খানের পরিচালনায় রুচির একটি পণ্যের বিজ্ঞাপনে কাজ করেন তারা। ১৪ বছর পর আবার একফ্রেমে দেখা যাবে তাদের।

এদিকে অনন্য মামুনের পরিচালনায় নিরবের ‘কসাই’ মুক্তির অপেক্ষায় আছে।

ইত্তেফাক/জেএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x