কাজী শুভ-মিলন-শিপলু-দ্বীন ইসলামের ‘এলো খুশির ঈদ’

কাজী শুভ-মিলন-শিপলু-দ্বীন ইসলামের ‘এলো খুশির ঈদ’
ছবি: সংগৃহীত।

আসন্ন ঈদ উপলক্ষে এসেছে কণ্ঠশিল্পী কাজী শুভ, মিলন, শিপলু ও পুলিশ সার্জেন্ট দ্বীন ইসলামের গান ‘এলো খুশির ঈদ’। গানটি লিখেছেন সালাহউদ্দিন সাগর, সুর-সংগীত ও কম্পোজিশন করেছেন আহমেদ সজীব। ডিরেক্টর গাজী শাহজাহান। গানটি ‘ডি আই এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে।

এলো খুশির ঈদ গানটির প্রসঙ্গে কাজী শুভ-মিলন ও শিপলু বলেন, খুবই চমৎকার হয়েছে গানটি। সেই সঙ্গে তালমিলিয়ে মিউজিক ভিডিও করা হয়েছে। গাজীপুরের বিভিন্ন লোকেশনে দৃশ্য ধারণ করা হয়েছে। আশা করি গানটি সারাজীবন মানুষের মনে স্থান নিয়ে থাকবে।

এ প্রসঙ্গে পুলিশ সার্জেন্ট ও সংগীতশিল্পী দ্বীন ইসলাম বলেন, ‘এলো খুশির ঈদ’ গানটি আমার অন্যতম সেরা একটি গান। ঈদ যেভাবে মানুষের মনে খুশির বার্তা নিয়ে আসে আমার এই গানটিও মানুষের মনে ঈদের আনন্দ নিয়ে মনকে উদ্বেলিত করবে।

তিনি আরও জানান, বাংলাদেশ পুলিশ থিম সংয়ের পর ট্রাফিক পুলিশ থিম সংয়ের কাজ চলছে। পাশাপাশি একটি দেশের গানের কাজ ও শেষ হয়েছে। গান দুটি ঈদের পর শুটিং শুরু হবে। পাশাপাশি ১টি ফোকসহ রোমান্টিক ও ডুয়েট গানের কাজসহ বিভিন্ন জনপ্রিয় শিল্পীদের গান ও আসছে আমার এই- ডি আই এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল থেকে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x